Advertisement
১৩ জুলাই ২০২৪
Promita-Rudrajit

প্রায় এক বছর পর নাকি ছোট পর্দায় ফিরছেন প্রমিতা-রুদ্রজিৎ! কী বললেন নায়িকা?

‘পিলু’ সিরিয়ালে শেষ বারের মতো দেখা গিয়েছিল প্রমিতা চক্রবর্তী এবং রুদ্রজিৎ মুখোপাধ্যায়কে। কেন অনেক দিন ছোট পর্দায় দেখা যাচ্ছে না তাঁদের?

Speculations are actress Promita Chakraborty and Rudrajit Mukherjee will be seen in new serial soon

রুদ্রজিৎ-প্রমিতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ২০:৫৩
Share: Save:

প্রমিতা চক্রবর্তী এবং রুদ্রজিৎ মুখোপাধ্যায়কে শেষ দর্শক দেখেছিল ‘পিলু’ সিরিয়ালে। তার পর থেকে বেশ অনেক দিন হয়ে গেল তাঁদের ছোট পর্দায় দেখেননি অনুরাগীরা। তবে সমাজমাধ্যমের পাতায় তাঁরা বেশ সক্রিয়। নিজেদের ইউটিউব চ্যানেলে নিয়মিত ভিডিয়ো পোস্ট করেন তাঁরা। কিন্তু সিরিয়ালে তাঁদের দেখা যাচ্ছে না বহু দিন হল। তাঁদের ছবি এবং ভিডিয়ো জুড়ে দর্শকের মন্তব্য, কবে পর্দায় ফিরবেন তাঁরা? যদিও কাউকে কোনও উত্তর দেননি তাঁরা। তবে কি এখন কিছু দিনের বিরতি?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় প্রমিতার সঙ্গে। তিনি অবশ্য খুব একটা খোলসা করতে রাজি নন কিছুই। প্রমিতা বললেন, “এখনই কিচ্ছুটি বলতে পারছি না। কারণ কোনও কথাই বলা মানা। তবে কাজ তো করবই। শীঘ্রই কিছু না কিছু শুরু হবে। আমি আর রুদ্রজিৎ শীঘ্রই কাজ শুরু করব। বিরতি নিয়েছিলাম কিছু দিনের। তাও খুব একটা বেশি দিন তো হয়নি। আমরা ভ্লগ নিয়েও বেশ ব্যস্ত আছি।”

টলিপাড়ায় ফিসফাস আগামী বছরেই নাকি ছোট পর্দায় দেখা যাবে প্রমিতা এবং রুদ্রজিৎকে। তবে তাঁদের এখন কোনও কিছু বলাই মানা। তাই কোনও উত্তর দিচ্ছেন না তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE