Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sreelekha Mitra

Sreelekha Mitra: জ্বর, কাশি, গলা ব্যথা, ভাবতেই পারিনি আমিও পজিটিভ হব: শ্রীলেখা

শ্রীলেখা জানিয়েছিলেন, অসুস্থ অবস্থায় মা-বাবার কথা বেশি করে মনে পড়েছে তাঁর

করোনা আক্রান্ত শ্রীলেখা।

করোনা আক্রান্ত শ্রীলেখা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২২ ২১:৩৬
Share: Save:

কোভিড তাঁকে কাবু করবে ভাবতেই পারেননি শ্রীলেখা মিত্র! দিন দুই ধরে জ্বর। সঙ্গে গলা ব্যথা, কাশি, গা-হাত-পা মাথায় প্রচণ্ড যন্ত্রণা। গলা বসে গিয়েছিল অভিনেত্রীর। তাই নিয়েই তিনি দিব্যি ছিলেন খোশমেজাজে। ফেসবুকে পোস্টের পরে পোস্ট দিয়েছেন। গান শুনিয়েছেন অনুরাগীদের। তার জন্য কটাক্ষের শিকার হয়েছেন। পাল্টা কটাক্ষ করতে তিনিও ছাড়েনননি। মুখ্যমন্ত্রীর জন্মদিনে তাঁকে নিয়েও রসিকতায় মেতেছেন। পাশাপাশি, বৃহস্পতিবার রাতে কোভিড পরীক্ষা করিয়েছেন।

শুক্রবার সন্ধেয় তাঁর ফলাফল পজিটিভ! রিপোর্ট আসতে আসতে তুলনায় অনেকটাই সুস্থ শ্রীলেখা। খবরটি আনন্দবাজার অনলাইকে প্রথম জানিয়েছেন তিনি। বলেছেন, ‘‘চিকিৎসা ব্যবস্থা মতে আজ থেকে আমার নিভৃতবাস শুরু। এ ক’দিন টানা প্যারাসিটামল খেয়েছি। এ বার চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করব।’’

এর আগে ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়েছিলেন, অসুস্থ অবস্থায় মা-বাবার কথা বেশি করে মনে পড়েছে তাঁর। ওঁদের অভাব অনুভব করছেন। এ দিনও বলেন, বাবা থাকলে আজ আমায় নিয়ে চিন্তা করতেন। বলতেন, ‘‘টুম্পার কী হবে!’’ ফলাফল জেনে লাইভেও এসেছিলেন অভিনেত্রী। সেখানেই অনুরাগীদের জানান, তিনি যেমন ছিলেন তেমনই থাকবেন। নাচবেন, গাইবেন যা মন চাইবে করবেন। কটাক্ষের তোয়াক্কা না করেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sreelekha Mitra Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE