Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

Srijit-Ayra: চোখে অস্ত্রোপচার আয়রার, ব্যস্ততার মধ্যেই ‘রাজকন্যা’-র সঙ্গে সৃজিত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ জুলাই ২০২১ ১৩:০৬
অস্ত্রোপচারের দিন আয়রার সঙ্গেই থাকছেন সৃজিত। 

অস্ত্রোপচারের দিন আয়রার সঙ্গেই থাকছেন সৃজিত। 

কিছু দিন আগেই বাংলাদেশ থেকে কলকাতা ফিরে এসেছেন রাফিয়াত রাশিদ মিথিলা। তাঁর সঙ্গে এসেছে মেয়ে আয়রাও। কিন্তু কলকাতায় পা রাখার কিছু দিনের মধ্যেই চোখের অস্ত্রোপচারের জন্য নার্সিংহোমে সে।

মঙ্গলবার নেটমাধ্যমে মেয়ের চোখের অস্ত্রোপচারের কথা জানিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। একটি ছবি দিয়েছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, আয়রাকে জড়িয়ে বসে রয়েছেন সৃজিত। করোনা সতর্কতায় দু’জনের মুখেই মাস্ক। বিবরণীতে সৃজিত লিখেছেন, ‘আমার রাজকন্যার চোখের অস্ত্রোপচারের জন্য অপেক্ষা করছি।’ সার্জারির অপেক্ষা করলেও আয়রার চোখে মুখে কোনও ভয় বা দুশ্চিন্তার ছাপ নেই। সৃজিতের ক্যামেরার দিকে তাকিয়ে দিব্যি ছবি তুলেছে সে। ছবির মন্তব্য বাক্সে আয়রার দ্রুত সেরে ওঠার প্রার্থনা করেছেন অনুরাগীরা।

Advertisement

তাহসান রহমান খান এবং রাফিয়াত রাশিদ মিথিলার একমাত্র কন্যা আয়রা তেহরিম খান। ২০১৭ সালে তাহসান এবং মিথিলার বিচ্ছেদ হয়। তবে মা-বাবার সঙ্গে আয়রার সমীকরণে কোনও পরিবর্তন ঘটেনি। দু’জনের সঙ্গেই সময় কাটায় সে। বেড়াতে যায় নানা জায়গায়। পাশাপাশি, সৃজিতের সঙ্গেও সহজ বন্ধুত্ব গড়ে উঠেছে আট বছরের ছোট্ট মেয়ের। দূরে থাকলে ফোন বা ভিডিয়ো কলেই চলে আড্ডা-খুনসুটি। ব্যস্ত রুটিন থেকে সময় বার করে চোখের অস্ত্রোপচারের দিনেও আয়রার সঙ্গেই থাকলেন সৃজিত।

কিছুক্ষণ আগে সৃজিত জানিয়েছেন, আয়রার অস্ত্রোপচার হয়ে গিয়েছে। ভাল আছে সে। আয়রার জন্য যাঁরা মন্তব্য বাক্সে ভালবাসা জানিয়েছিলেন, তাঁদের ধন্যবাদ জানিয়েছেন পরিচালক।


আরও পড়ুন

Advertisement