Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Tele artist: গাড়ি, গয়না বিক্রি করেও অর্থাভাবে টেলি-অভিনেত্রী, সাহায্য চাইলেন চিকিৎসার খরচের জন্য

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ জুলাই ২০২১ ১১:০৭
টেলি-অভিনেত্রী  শগুফতা আলি

টেলি-অভিনেত্রী শগুফতা আলি

গত চার বছর ধরে নিজের গাড়ি, গয়নাগাটি বিক্রি করে দিন কাটাচ্ছিলেন ‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী। কিন্তু এ বারে আর কোনও সম্পত্তি নেই শগুফতা আলির কাছে, যা বিক্রি করে সংসার চালাবেন। পরিবারে রয়েছেন বৃদ্ধা মা এবং তুতো বোনের কন্যা।

এত বছরের অভিনয় জীবনে এত খারাপ অবস্থা হয়নি তাঁর। ১৭ বছর বয়স থেকে অভিনয় করছেন শগুফতা। শেষ তাঁকে দেখা গিয়েছিল ‘সাথ নিভানা সাথিয়া' ধারাবাহিকে। ১০-১১ মাস কাজ করেছিলেন সেখানে। তার আগে একাধিক ধারাবাহিকে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। ‘পুনর্বিবাহ’, ‘শ্বশুরাল সিমর কা’ ইত্যাদি। অভিনেত্রীর কথা থেকেই জানা যায়, ৩৬ বছর ধরে মুম্বইয়ের টেলি ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি।

Advertisement

সংবাদমাধ্যমকে শগুফতা বললেন, ‘‘গত ২০ বছর ধরে আমি অসুস্থ। ক্যানসার ধরা পড়েছিল আমার। তৃতীয় ধাপে পৌঁছে গিয়েছিলাম। সেখান থেকে লড়াই করে ফিরে আসি। তার পরে রাস্তায় দুর্ঘটনা হয়, হাতে চোট লাগে। এক হাতে আজও লোহার রড লাগানো আমার। শ্যুটিংয়ের সেটেও একাধিক বার পায়ে আঘাত পেয়েছি আমি। সে সমস্ত চিকিৎসার খরচ সামলানোর অবস্থা নেই আমার।’’

আপাতত মুম্বইয়ের শিল্পী সংগঠন তাঁকে সাহায্য করবে বলে জানিয়েছে। তা ছাড়া অভিনেত্রী নীনা গুপ্ত, অভিনেতা সুশান্ত সিংহ প্রমুখ তাঁকে অর্থসাহায্য করবেন।

আরও পড়ুন

Advertisement