Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Karan-Ranveer: আদিত্যকে কর্ণ জোহর পরামর্শ দিয়েছিলেন তিনি যেন রণবীর সিংহকে নিজের ছবিতে না নেন, কেন?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ জুলাই ২০২১ ১১:৫১
কর্ণ এবং রণবীর

কর্ণ এবং রণবীর

সে অনেক বছর আগের কথা। রণবীর সিংহ তখন নবাগত। মুক্তি পায়নি তাঁর প্রথম ছবি ‘ব্যান্ড বাজা বারাত’। এমন সময় একদিন যশরাজ ফিল্মসের অফিসে তাঁকে দেখেছিলেন কর্ণ জোহর। প্রথম দর্শনে রণবীরকে পছন্দ হয়নি বলিউডের প্রথম সারির প্রযোজক-পরিচালক। রণবীরের ৩৬তম জন্মদিনে ফিরে দেখা যাক সেই গল্প।

রণবীরকে অপছন্দের কথা পরবর্তী কালে ‘কফি উইথ কর্ণ’-এর দশম কিস্তিতে স্বীকার করেছিলেন কর্ণ। তিনি জানিয়েছিলেন, রণবীরের চেহারা তাঁর নায়কসুলভ মনে হয়নি। এমনকি তিনি অভিনেতার সঙ্গে কাজ না করার উপদেশ দিয়েছিলেন বন্ধু আদিত্যকে। কর্ণের মনে হয়েছিল, রণবীরকে নায়ক হিসেবে নিলে ছবি বক্স অফিসে চলবে না। পরবর্তীকালে ‘ব্যান্ড বাজা বরাত’ দেখে যদিও নিজের ভুল বুঝতে পারেন কর্ণ।

Advertisement
‘ব্যান্ড বাজা বরাত’-এ অনুষ্কা এবং রণবীর

‘ব্যান্ড বাজা বরাত’-এ অনুষ্কা এবং রণবীর


ছবির প্রোমো দেখেই রণবীরের প্রতি ধারণা পাল্টে যায় কর্ণের। পরিচালক-প্রযোজক বলেন, ‘‘আমি ‘ব্যান্ড বাজা বরাত’ দেখতে গিয়েছিলাম। তখনই বুঝেছিলাম রণবীর এক জন তারকা হতে চলেছেন।’’ রণবীর এবং অনুষ্কা শর্মার যোগ্যতার যথার্থ মূল্যায়ন না করতে পেরে নিজেকে ‘বোকা‌’ মনে হয়েছিল কর্ণের।

এক সময় সহকারী পরিচালক হিসেবে পর্দার পিছনে কাজ করা রণবীর অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন যশরাজ ফিল্মসের ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে। তার পর ‘রামলীলা’, ‘দিল ধড়ক নে দো’, ‘বাজিরাও মস্তানি’, ‘গল্লি বয়’, ‘পদ্মাবত’— একের পর এক সফল ছবিতে অভিনয় করেছেন তিনি। খুব শীঘ্রই কর্ণ জোহরের ‘তখত’ ছবিতে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন

Advertisement