• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শুভশ্রীর পাশে ওই সদ্যোজাত শিশুটি কে!

shubhashrre
সদ্যোজাত-র সঙ্গে শুভশ্রী। ছবি-ইনস্টাগ্রাম।

Advertisement

বেবি কট-এ উঁকি দিচ্ছে সদ্য পৃথিবীর আলো দেখা ফুটফুটে এক বাচ্চা। চাদরের বাইরের বেরিয়ে রয়েছে ছোট্ট ছোট্ট হাত-পা। পাশে দাঁড়িয়ে রয়েছেন শুভশ্রী স্কাই ব্লু পোশাকে। হাতে আবার বেলুনে লেখা রয়েছে ‘ইটস আ গার্ল’!

কার বাচ্চা ওটি? জানা গেল নায়িকার পোস্ট থেকেই। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘বিশ্বাসই হচ্ছে না রিমা তুমি মা হয়ে গেলে। খুব ভালবাসি তোমাকে। অনেক অনেক ধন্যবাদ এই ছোট্ট পরীকে পৃথিবীতে আনার জন্য।’

কিন্তু কে এই রিমা দত্ত? তাঁর সন্তান জন্ম নেওয়াতে এতই বা খুশি দেখাচ্ছে কেন নায়িকাকে? রিমার ইনস্টাগ্রাম থেকে জানা গেল, শুভশ্রী এবং রিমা দু’জনেই অন্তরঙ্গ বন্ধু। রিমার ফেসবুক পোস্ট জুড়েই শুধুই রাজ-শুভশ্রীর ছবি। নায়িকার জন্মদিন থেকে বিয়ে সব কিছুতেই হাজির থাকেন রিমা। ওই যে কথায় বলে না, ‘হরিহর আত্মা’, খানিকটা সেরকমই। বেস্টফ্রেন্ডের জীবনে এসেছে ‘সুখবর’, তাই খুশিতে ভেসেছেন নায়িকাও।

আরও পড়ুন-বিরাটের আলমারি থেকে টি-শার্ট ধার করে পরি: অনুষ্কা

 

দেখে নিন শুভশ্রীর সেই পোস্ট 

আরপ পড়ুন-‘তুমি আমায় রক্ষা করেছিলে’, দত্তক প্রসঙ্গে আবেগঘন পোস্ট সুস্মিতার দশ বছরের মেয়ে আলিশার

 

শুভশ্রীর সর্বশেষ ছবি ‘পরিণীতা’। পরিচালনায় ছিলেন স্বামী রাজ চক্রবর্তী। সেই ছবি বক্স অফিসে বেশ ভালই লাভ করেছিল। তাঁর পরের ছবি ‘ধর্মযুদ্ধ’-তেও পরিচালকের ভূমিকায় থাকবেন রাজ। এ ছাড়াও ওই ছবিতে থাকবেন ঋত্বিক চক্রবর্তী, সোহম প্রমুখ।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন