Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Athiya Shetty Kl Rahul marriage

কোটি কোটি টাকার গাড়ি, গয়না? সত্যিই কি রাহুল-আথিয়া বিয়েতে নামী-দামি উপহার পেয়েছেন?

২৩ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন কে এল রাহুল ও আথিয়া শেট্টি। বহুমূল্য উপহারও পেয়েছেন বিয়েতে। কিন্তু এই তথ্য কতটা সত্যি, জানালেন সুনীলের মুখপাত্র।

আথিয়া-রাহুলের বিয়েতে উপহার বিভ্রান্তি।

আথিয়া-রাহুলের বিয়েতে উপহার বিভ্রান্তি। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৫:১৭
Share: Save:

তারকাদের বিয়ে মানেই গ্ল্যামারের ছটা, বহুমূ্ল্যের উপহার, রকমারি খানাপিনা। যেমনটা হয়েছে আথিয়া শেট্টি ও কেএল রাহুলের বিয়েতে। যদিও একেবারে সাদামাটা ভাবেই বিয়ে সেরেছেন সুনীল শেট্টির মেয়ে। খান্ডালার অভিনেতার বাড়ি ‘জাঁহা’-তে বিয়েতে বসেছিল বিয়ের আসর। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধদের উপস্থিতিতে সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠান। বিয়ে সাধারণ ভাবে হলেও আথিয়া-রাহুলের বিয়েতে এসেছিল কোটি কোটি টাকার উপহার। উপহারের তালিকা শুনলে কিন্তু তা বিশ্বাস করা বেশ কঠিন হবে। কি নেই সেই তালিকায়। সলমন খানের কাছ থেকে প্রায় ২ কোটি টাকা দামের একটি অডি গাড়ি। বিরাট কোহলির তরফ থেকে প্রায় আড়াই কোটির একটি বিএমডব্লিউ। মহেন্দ্র সিংহ ধোনির তরফে ৮০ লক্ষ টাকার বাইক। উপহারের বহর শুনলে তাক লেগে যাবে আমজনতার। কিন্তু এই যে এত কোটি কোটি টাকার উপহার, কিছুই নাকি পাননি আথিয়া-রাহুল। সত্যিটা জানালেন সুনীলের মুখপাত্র।

২৩ জানুয়ারি বিয়ে করলেও এখনই রিসেপশন পার্টি দিচ্ছেন না আথিয়া ও রাহুল। এমনকি, কাজের খাতিরে পিছিয়ে গিয়েছে যুগলের মধুচন্দ্রিমাও। খবর, আইপিএলের পরে প্রায় ৩ হাজার অতিথিকে নিয়ে মুম্বইয়ে রিসেপশন পার্টি দেবেন নবদম্পতি। কিন্তু তার মাঝে মুখ খুলল শেট্টি পরিবার। মেয়ের বিয়েতে পাওয়া উপহারের যে তালিকা প্রকাশ্যে এসেছে, গোটাটাই মিথ্যে, স্পষ্ট জানালেন মুখপাত্র। সুনীলের মুখপাত্র বলেন, ‘‘এ ধরনের খবর একেবারেই ভিত্তিহীন। এ রকম তথ্য প্রকাশ করার আগে যাচাই করে নিন অন্তত। কারণ এর কোনও ভিত্তি নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE