• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কপিল শর্মার বিয়ের রিসেপশনে অনুপস্থিত সুনীল গ্রোভার, তবে কি...

Kapil
মিটল না কপিল-সুনীলের সমস্যা?

তা হলে কি শেষ হয়েও শেষ হল না কপিল শর্মাসুনীল গ্রোভারের ঝামেলা? মুম্বইয়ের বিনোদন মহলে বড় প্রশ্ন এখন এটাই।

সম্প্রতি গিন্নী ছত্রথের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের প্রখ্যাত কমেডিয়ান, সঞ্চালক এবং অভিনেতা কপিল শর্মা। অমৃতসরে বিয়ের পর মুম্বইতে একটি গালা রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন কপিল। মুম্বইয়ের সিনেমা ও টেলিভিশন জগতের নামজাদা তারকাদের সেই রিসেপশন পার্টিতে দেখা গেলেও, দেখা মেলেনি কপিলের এক সময়ের প্রিয় বন্ধু এবং ‘দ্য কপিল শর্মা শো’-এর অন্যতম জনপ্রিয় অভিনেতা সুনীল গ্রোভারের। দেখা মেলেনি ‘দা কপিল শর্মা শো’-এর পরবর্তী অধ্যায়ের প্রযোজক বলিউড অভিনেতা সলমন খানেরও।

বিগ বস টুয়েলভ’ এর ফিনালেতে ব্যস্ত ছিলেন বলেই সলমন আসতে পারেননি বলে জানা গিয়েছে বলি সূত্র মারফত। যদিও সুনীল কেন আসেননি কপিলের রিসেপশনে, সে সম্বন্ধে কোনও স্পষ্ট ধারণা নেই কারও। সে দিন রাতেই মুম্বইতে ক্যাটরিনা কইফের ক্রিসমাস পার্টিতে মাথায় ‘সান্টা টুপি’ পরে দেখা গিয়েছিল সুনীলকে। বেশ রাতের দিকে হলেও সেই পার্টিতে এসেছিলেন সলমনও।

আরও পড়ুন: সৌরভের সঙ্গে ছবি তুলে উত্তেজিত সুশান্ত, কী বললেন পর্দার ‘ধোনি’?

গত বছর অস্ট্রেলিয়া থেকে মুম্বইগামী একটি বিমানে সুনীলের সঙ্গে অভব্যতার অভিযোগ ওঠে কপিলের বিরুদ্ধে। বিষয়টি নিয়ে যথেষ্ট জলঘোলা হয়। এর বেশ কিছু দিন পর থেকে দু’জনের তরফেই সম্পর্কের বরফ গলার ইঙ্গিত মিললেও এক সঙ্গে দেখা যায়নি দু’জনকে। সম্প্রতি একটি বেসরকারি সংবাদ চ্যানেলে কপিল শর্মাকে তার বিয়ের জন্য আগাম শুভেচ্ছাও জানিয়েছিলেন সুনীল। তাঁদের মধ্যে আর কোনও সমস্যা নেই বলেই জানিয়েছিলেন তিনি। এই অবস্থায় কপিলের বিয়েতে সুনীল আসেন কি না সেটাই ছিল দেখার বিষয়।

আরও পড়ুন: গায়ক অনির্বাণের ডেবিউ, কেয়ার অফ ‘শাহজাহান রিজেন্সি’

সুনীলের অনুপস্থিতি ফের জল্পনা বাড়িয়েছে এই দু’জনের রসায়নে। সবকিছু সত্যিই ঠিক আছে কি তাদের মধ্যে? ‘দ্য কপিল শর্মা শো’-এর পরবর্তী অধ্যায় শুরু হলেই হয়তো উত্তর মিলবে এইসব কিছুর। আপাতত সেই দিকেই তাকিয়ে কপিল এবং সুনীলের ভক্তেরা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন