Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sushant Singh Rajput

দমবন্ধ লাগত, ভাল ছিলেন না সুশান্ত! মুখ খুললেন ‘কেদারনাথ’ ছবির পরিচালক

প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ আনলেন ‘কেদারনাথ’ ছবির পরিচালক অভিষেক কপূর।

Sushant Singh Rajput was disturbed during kedarnath shooting revealed by abhishek Kapoor

‘কেদারনাথ’ ছবিতে সুশান্ত সিংহ রাজপুত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১৭:৪৫
Share: Save:

২০২০ সালের ১৪ জুন মুম্বইয়ে নিজের ফ্ল্যাট থেকে সুশান্ত সিংহ রাজপুতের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। অভিনেতার রহস্যমৃত্যুর তদন্ত চলাকালীন দেশ জুড়ে শুরু হয় বলিউডের একাংশের সমালোচনা। অনুরাগীরা দাবি করেন, বলিউডের স্বজনপোষণের চাপেই ‘আত্মহত্যা’ করেছেন তিনি। সুশান্তের মৃত্যু ঠিক কী ভাবে বা কেন হয়েছে, তা নিয়ে তদন্ত চলছে। এর মাঝেই অভিনেতাকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আনলেন ‘কেদারনাথ’ ছবির পরিচালক অভিষেক কপূর।

২০১৮ সালে মুক্তি পায় ‘কেদারনাথ’। এই ছবিতে সুশান্তের বিপরীতে সারা আলি খানের জুটি নিয়ে বেশ চর্চা হয় সেই সময়। ছবি মুক্তির পর শোনা যায়, শুটিং চলাকালীন নাকি একে অপরের প্রেমেও পড়েন তাঁরা। যদিও সেই সম্পর্ক খুব বেশি দূর এগোয়নি। একটা লম্বা সময় কেদারনাথে গিয়ে শুটিং করেন তাঁরা। এই ছবির শুটিংয়ের সময় তোলা সুশান্তের বেশ কিছু ছবিও প্রকাশ্যে আসে তাঁর মৃত্যুর পর। সম্প্রতি শুটিংয়ের সময় প্রয়াত অভিনেতা সুশান্তের মানসিক অবস্থার কথা জানালেন ছবির পরিচালক অভিষেক কপূর। তাঁর কথায়, ‘‘ছবির শুটিংয়ের সময় বেশির ভাগটাই একা একা থাকত। দূরে বসে থাকত। বলত, কিছু ভাল লাগছে না। সেটা আমিও বুঝতে পারতাম। সব সময় খুব চিন্তিত মনে হত। বলত, দমবন্ধ লাগছে ওর।’’ তবে অভিষেকে এ-ও জানান, এই ছবির সময় নবাগতা সারা ও গোটা টিমকে প্রভূত সাহায্য করেছিলেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE