Advertisement
০২ মে ২০২৪
Swara Bhaskar

স্বরার বিয়ে অবৈধ! অভিনেত্রীকে মানতে হবে শর্ত, জানালেন সর্বভারতীয় মুসলিম জামাতের প্রধান

স্বরা-ফাহাদের বিয়ে অবৈধ, তোপ সর্বভারতীয় মুসলিম জামাতের প্রধান মৌলানা শাহবুদ্দিন রিজ়বির। বিয়ে বৈধতা পেতে স্বরাকে মানতে হবে শর্ত।

Wedding picture of swara bhaskar

স্বরার বিয়ের বৈধতা নিয়ে প্রশ্ন তুলেছেন মুসলিম জামাতের প্রধান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৪৭
Share: Save:

সকলকে চমকে দিয়ে গত সপ্তাহে নিজের বিয়ের ঘোষণা করেন অভিনেত্রী স্বরা ভাস্কর। পাত্র সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদ। ১৬ ফেব্রুয়ারি পরিবার-পরিজনকে সাক্ষী রেখে আইনি বিয়ে সারলেন তাঁরা। মালাবদল, সইসাবুদ, ঘরোয়া আয়োজনে বিয়ে সারলেন অভিনেত্রী। এক দিকে স্বরার বিয়ে খবরে যেমন খুশি ইন্ডাস্ট্রিতে তাঁর সতীর্থরা, অন্য দিকে, এই বিয়েকেই অবৈধ বলছেন সর্বভারতীয় মুসলিম জামাতের প্রধান মৌলানা শাহবুদ্দিন রিজ়বি। তাঁর দাবি, স্বরাকে ইসলাম কবুল করতে হবে।

সংগঠনের তরফে জানানো হয়েছে, শরিয়তে ইসলাম কবুল না করলে সেই বিয়ে অবৈধ। সর্বভারতীয় মুসলিম জামাতের প্রধান মৌলানা শাহবুদ্দিন রিজবির কথায়, ‘‘স্বরাকে ইসলাম কবুল করতে হবে, তবেই এই বিয়ে বৈধতা পাবে। কোনও নারী যদি মূর্তিপূজা করেন, তা হলে কোনও মুসলমান পুরুষ তাঁকে বিয়ে করতে পারবেন না। ইসলামে এই ধরনের বিয়ের জায়গা নেই।’’

স্বরা-ফাহাদ রেজিস্ট্রি অফিসে বিয়ের আবেদনের নথিপত্র জমা করেছিলেন গত ৬ জানুয়ারি। অবশেষে বৃহস্পতিবার সেই বিয়ের কথা প্রকাশ করলেন। নায়িকার বিয়ের খবরে উচ্ছ্বসিত ভক্তেরা। উচ্ছ্বসিত সমাজকর্মী থেকে রাজনৈতিক মহল। কিন্তু এই বিয়েতে অখুশি একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swara Bhaskar Bollywood Swara Bhaskar Husband
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE