Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Swara Bhasker: ‘আর অপেক্ষা করতে পারছি না’! বিয়ের আগেই তড়িঘড়ি সন্তানের ‘মা’ স্বরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ নভেম্বর ২০২১ ২১:১৪
সন্তান দত্তক নিতে চলেছেন স্বরা

সন্তান দত্তক নিতে চলেছেন স্বরা

কবে বিয়ে হবে! কবেই বা মা হবেন? এ দিকে আর যে তর সইছে না তাঁর! কচি গলার কান্না, আধো আধো কথা নাকি তাঁকে বেজায় টানছে! অতঃকিম? বিয়ের আগে অন্তঃসত্ত্বা না হয়েই মা হয়ে গেলেন স্বরা ভাস্কর। সুস্মিতা সেন, সানি লিওন, রবিনা ট্যান্ডন, একতা কপূর, নীলম কোঠারিদের দেখানো পথে হেঁটে। তাঁদের মতোই সন্তান দত্তক নিতে চলেছেন স্বরা।

জাতীয় স্তরের এক সংবামাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথরিটি (সিএআরএ)-র সঙ্গে দত্তক নেওয়ার ব্যাপারে কথা হয়েছে। সংস্থা তাঁকে আপাতত অপেক্ষমাণ তালিকায় রেখেছে। হবু মা এক বিবৃতিতে আরও বলেছেন, "আমি আজীবন সুন্দর একটি পরিবার এবং সুস্থ সন্তান চেয়েছি। কাউকে দত্তক নেওয়া একসঙ্গে এই দুই চাওয়া পূরণ করে। আমি ভাগ্যবান, আমার দেশ ভারত অবিবাহিত নারীকেও দত্তক নেওয়ার অনুমতি দেয়।”

Advertisement

স্বরার মা-বাবাও খুবই খুশি। মেয়েকে পূর্ণ সমর্থন জানিয়েছেন তাঁরা। গত মাসেই স্বরা পিসি হয়েছেন। ভাই ঈশান এবং তাঁর স্ত্রী ভূমিকার একটি মেয়ে হয়েছে। ইনস্টাগ্রামে সেই ছবি দিয়ে স্বরা লিখেছিলেন, ‘পিসি’ ডাক শোনার জন্য তিনি অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তিনিও যে এক দিন এই ডাক শুনবেন, ভাবতেই পারেননি বলে লিখেছিলেন স্বরা।

আরও পড়ুন

Advertisement