Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Swastika Mukherjee

বিপদের মুখে স্বস্তিকা! সাবধান করলেন অনুরাগীদের, কী জানালেন অভিনেত্রী?

টলিউডে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় দুশ্চিন্তায়, হঠাৎ কী হল? সমাজমাধ্যমে জানালেন তিনি।

swastika mukherjee facebook profile got hacked

স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ১৩:২০
Share: Save:

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ঠোঁটকাটা বলে দুর্নাম আছে তাঁর। তবে তিনি বরাবরই নির্ভীক। কিন্তু এ সপ্তাহের শুরুতেই বিপত্তি। অভিনেত্রীর ফেসবুক হ্যাকড্‌ হয়েছে। স্বভাবতই দুশ্চিন্তায় অভিনেত্রী। কী পদক্ষেপ করলেন?

এমনিতেই সমাজমাধ্যমে বেশ সক্রিয় তিনি। নিজের ব্যক্তিগত জীবন থেকে সমাজেসবার খুঁটিনাটি তুলে ধরেন সেখানে। তবে স্বস্তিকা প্রথম নন, বিভিন্ন সময়ে তারকাদের পেজ হ্যাক করা যেন চল হয়ে উঠেছে। যার ফলে মাঝেমধ্যে লাখ লাখ ফলোয়ারও খোয়াতে হয়েছে অনেক তারকাকে। বুধবার সকালে ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘‘আমার ফেসবুক পেজ হ্যাক্‌ড হয়েছে। আমার টিম এই সমস্যা সমাধানের চেষ্টা চালাচ্ছে। যদি কোনও অপমানজনক বা অশ্লীল পোস্ট নজরে পড়ে তা হলে দয়া করে এড়িয়ে যান, এবং জানবেন সেটি আমি করিনি।’’

টলিপাড়ার যে অভিনেত্রীদের বলিউডে অবাধ যাতায়াত, তাঁদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা। সম্প্রতি তাঁর নতুন হিন্দি ছবি ‘লভ সেক্স অউর ধোঁকা ২’-এর টিজ়ারে এক ঝলক দেখা গিয়েছে অভিনেত্রীকে। দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত ছবিটির প্রথম পর্ব এসেছিল প্রায় ১৪ বছর আগে। এ বার এর দ্বিতীয় পর্বে রয়েছেন স্বস্তিকা। ১৯ এপ্রিল মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swastika Mukherjee Bengali Actress facebook hacked
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE