Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Taapsee Pannu

তাপসী কি এখনই বিয়ে করছেন না? কী জানালেন ‘ডাঙ্কি’র নায়িকা?

তাপসী পন্নুর বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকে অনেকেই মুখিয়ে ছিলেন অভিনেত্রী কী বলেন, সেটা শোনার জন্য। বিয়ে প্রসঙ্গে প্রথম বার মুখ খুললেন তাপসী।

Taapsee Pannu Breaks her Silence On Reports of Marriage with Boyfriend Mathias Boe

তাপসী পন্নু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:২৪
Share: Save:

বিয়ে করছেন তাপসী পন্নু। মঙ্গলবার রাতে সূত্র মারফত প্রকাশ্যে আসে সেই খবর। দীর্ঘ দিনের প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ের সঙ্গে মে মাসেই গাঁটছড়া বাঁধছেন অভিনেত্রী, তেমনটাই জানা গিয়েছিল। তবে তাপসী কিংবা তাঁর প্রেমিক ম্যাথিউস নিজেরা অবশ্য আনুষ্ঠানিক ভাবে কিছু জানাননি। এ বার বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী। স্পষ্ট জানিয়ে দিলেন, ব্যক্তিগত জীবন নিয়ে কোনও কথা বলতে তিনি একেবারেই ইচ্ছুক নন। তাঁদের নিয়ে চর্চা হোক সেটাও তিনি চান না। তাহলে কি তাপসী এখনই বিয়ে করছেন না? উঠছে প্রশ্ন।

প্রায় ১০ বছরের সম্পর্ক তাপসী এবং ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াসের। এতগুলি বছর প্রেমের সম্পর্কে থেকেও কখনও সে ভাবে প্রেমিককে প্রকাশ্যে আনেননি তিনি। বেশ কিছু মাস আগে প্রেমের সম্পর্কে প্রথম বার সিলমোহর দেন অভিনেত্রী। নিজের জীবন নিয়ে বরাবরই খুব চুপচাপ তাপসী। অভিনয় সংক্রান্ত খবর ছাড়া নিজের জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন তিনি। ব্যক্তিগত জীবনের ওঠা-পড়া নিয়েও কথা বলতে শোনা যায়নি তাপসীকে। ফলে অভিনেত্রীর বিয়ের খবর প্রকাশ্যে আসার পর অনেকেই মুখিয়ে ছিলেন তাপসী কী বলেন সেটা শোনার জন্য। তাপসী এ প্রসঙ্গে কথা বললেন বটে। কিন্তু অভিনেত্রী আদৌ বিয়ে করছেন কি না, তা নিয়ে একটা জল্পনা জিইয়ে রাখলেন তিনি।

বিয়ের খবর জানাজানি হওয়ার পরেই আসরে নামেন তাপসী। একটি সাক্ষাৎকারে তিনি সাফ জানিয়ে দেন, ‘‘আমার ব্যক্তিগত জীবন নিয়ে কোনও কথা বলতে রাজি নই।’’ পেশাগত জীবন হোক বা ব্যক্তিগত— তিনি অন্যদের সঙ্গে নিজের তুলনা করেন না। যদি বিয়ে করেনও, কোনও আড়ম্বর চান না, সাফ জানান তাপসী। বাকি তারকা-জুটিদের চেয়ে তাঁর আর ম্যাথিয়াসের সম্পর্ক যে অনেকটাই আলাদা, তা স্পষ্ট করে দিয়েছেন আগেই। সূত্রের খবর ছিল, তাঁরা বিয়ে করবেন নিজেদের শর্তে, নিজেদের মতো করে। ঘরোয়া ভাবে বিয়েটা সারতে চান তাঁরা। বরপক্ষের মত অনুযায়ী, খ্রিস্টীয় রীতিতে বিয়ের আচার হবে যেমন, তেমনই পঞ্জাবি রীতিনীতি মেনেও অনুষ্ঠান হবে। সব ঠিক থাকলে মার্চেই উদয়পুরে বসবে বিয়ের আসর। তবে তাপসীর মন্তব্যের এই বিষয়টি নিয়ে একটা জল্পনা থেকেই গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE