Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tamil Actor Suriya

তড়িদাহত হয়ে মৃত্যু অনুরাগীদের, ক্ষতিপূরণ দিচ্ছেন ‘জয় ভীম’ খ্যাত তারকা সূর্য

অভিনেতার জন্মদিনের ব্যানার লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল তারকার দুই অনুরাগীর। সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ‘জয় ভীম’ খ্যাত তারকা।

Tamil Actor Suriya

অভিনেতা সূর্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১৪:১১
Share: Save:

প্রিয় তারকার জন্য অনুরাগীরা কত কিছুই না করে থাকেন। শাহরুখের জন্মদিনে মন্নতের বাইরে লক্ষ লক্ষ অনুরাগীর সমাবেশ হোক কিংবা রবিবার করে অমিতাভের জলসার বাইরে ভক্তদের জমায়েত— ভারতের মতো সিনেমাপাগল দেশে এমন উদাহরণ প্রচুর। তেমনই তামিল ছবির তারকা সূর্যর জন্মদিন ঘিরে উন্মাদনার অন্ত ছিল না। সেখানেই ঘটল বিপত্তি। গত ২৩ জুলাই ছিল সূর্যের জন্মদিন। অভিনেতার জন্মদিনের ব্যানার লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল তারকার দুই অনুরাগীর। ইঞ্জিনিয়ারিংয়ের দুই পড়ুয়া। নাম নাক্কা ভেঙ্কটেশ ও পোলুরি সাই।

পুলিশ সূত্রে খবর, ব্যানারের একটি লোহার রড ওভারহেড বৈদ্যুতিক তারের সংস্পর্শে আসায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই কলেজ পড়ুয়ার। দুই যুবকই নরাসরাওপেটের কলেজের ছাত্র। একটি বেসরকারি কলেজে দ্বিতীয় বর্ষের পড়ুয়া তাঁরা। এ বার অনুরাগীর মৃত্যুতে এগিয়ে এলেন ‘জয় ভীম’ খ্যাত তারকা।

অন্ধ্রপ্রদেশের পালনাড়ু জেলার ঘটনা। পালনাড়ুর মপুলাভারিপালেম গ্রামে ঘটে এই দুর্ঘটনা। খবর, ‘জয় ভীম’ খ্যাত তারকা সূর্যের জন্মদিন পালন করার পরিকল্পনা ছিল তাঁদের। সেই উপলক্ষেই অভিনেতার ছবির ব্যানার লাগাচ্ছিলেন তাঁরা। তখনই ঘটে যায় এই দুর্ঘটনা। মৃত দুই পড়ুয়ার পরিবারকে আর্থিক সহয়তার পাশপাশি পরিবারের এক জনের চাকরির প্রতিশ্রুতি দিয়েছেন সূর্য।

এই মর্মান্তিক ঘটনার পর অভিনেতা শোকপ্রকাশ করে বলেন, ‘‘আমার গভীর সমবেদনা রয়েছে এই দুই পরিবারের প্রতি। এই ঘটনার আকস্মিকতায় হতবাক। খুবই দুর্ভাগ্যজনক একটি ঘটনা।’’ ‘সুরারই পোতরু’, ‘জয় ভীম’-এর মতো ছবির সৌজন্যে দক্ষিণী বিনোদন জগতের পরিচিত মুখ সূর্য। সম্প্রতি শোনা গিয়েছিল, বলিউড অভিনেতা রাকেশ ওমপ্রকাশ মেহরার সঙ্গে একটি ছবির কথাবার্তা চলছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tamil Actor Accidental Death Suriya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE