Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tathagata Mukherjee

Tathagata-Debolina: আট বছরের সম্পর্ক শেষ! একসঙ্গে থাকছেন না তথাগত-দেবলীনা

তথাগত-দেবলীনার আট বছরের দাম্পত্যেও ভাঙন, নেপথ্য কারণ বিবৃতি চট্টোপাধ্যায়?

বিচ্ছেদ তথাগত-দেবলীনার?

বিচ্ছেদ তথাগত-দেবলীনার?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২১ ১৭:৫০
Share: Save:

আরব সাগরের মতো এ বার গঙ্গাপারেও সম্পর্ক ভাঙার নতুন কিস্‌সা!

অনুপম রায়-পিয়া চক্রবর্তীর বিচ্ছেদের খবর থিতু হওয়ার আগেই ভাঙছে তথাগত মুখোপাধ্যায়-দেবলীনা দত্ত মুখোপাধ্যায়ের সম্পর্ক। তাঁদের আট বছরের দাম্পত্যে টোল পড়েছে অবশেষে। টলিপাড়ায় গত এক মাস ধরে এই গুঞ্জন শোনা যাচ্ছিল। সত্যতা জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল তথাগতর সঙ্গে। অকপট পরিচালক-অভিনেতা বলেছেন, ‘‘আমি আমার মতো করে জীবন কাটাচ্ছি।’’ তথাগতর দাবি, এই মুহূর্তে তিনি মা-বাবাকে নিয়ে ব্যস্ত। তাঁদের গায়ে যাতে কোনও আঁচ না লাগে সে দিকটা সবার আগে দেখছেন। তথাগত মনে করিয়ে দিলেন, তাঁর প্রথম বিয়ে যখন ভেঙেছিল তখনও আনুষ্ঠানিক বক্তব্য জানাননি সংবাদমাধ্যমকে। সেই জায়গা থেকে পরিচালক জানিয়েছেন, এ বারেও তিনি সরাসরি কোনও মন্তব্য করবেন না।

নেপথ্য কারণ কি বিবৃতি চট্টোপাধ্যায়? অভিনেত্রী তথাগতর নতুন ছবি ‘ইউনিকর্ন’-এ নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। কাজ করতে গিয়েই নাকি ঘনিষ্ঠ হয়ে পড়েন তাঁরা। গুঞ্জন ছড়াতেই আনন্দবাজার অনলাইন তখনও যোগাযোগ করেছিল তথাগতর সঙ্গে। পরিচালক সে সময়ে জানিয়েছিলেন, বিবৃতির সঙ্গে সম্পর্কে জড়ালে সবার আগে জানবে দেবলীনা। তবে পরিচালক-অভিনেতা কিছু স্বীকার না করলেও টলিউড বলছে, গত এক মাস ধরে লিভ ইন করছেন তথাগত-বিবৃতি। টলিপাড়ার অনেকেই তথাগতর বাড়ি গিয়ে নাকি দেখে এসেছেন তাঁদের সাজানো সংসার!

আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল দেবলীনা দত্তের সঙ্গেও। বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি তিনি। অভিনেত্রীর কথায়, ‘‘আমার মা হৃদ্‌রোগী। কাজের বাইরে তাঁর দেখভালে ব্যস্ত আমি। আমার দায়িত্বে আমার তিনটি সারমেয়ও রয়েছে। এ সবের বাইরে আমার কোনও দিকে নজর নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tathagata Mukherjee Debolina Dutta Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE