Advertisement
০৪ মে ২০২৪
Alta Phoring

জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন ‘ফড়িংয়ের মা’ রাধারানি, নভেম্বরেই সুখবর

জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন ‘আলতা ফড়িং’-এর রাধারানি। শাঁওলি চট্টোপাধ্যায়ের নতুন পথচলা শুরু হবে এই নভেম্বরেই।

বিয়ের পিঁড়িতে ‘ফড়িংয়ের মা’।

বিয়ের পিঁড়িতে ‘ফড়িংয়ের মা’। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ১৭:৪৯
Share: Save:

শাঁওলি চট্টোপাধ্যায়। এই মুহূর্তে ছোট পর্দার পরিচিত মুখ। অভিনেত্রীর নতুন পরিচয় তিনি এখন ‘ফড়িংয়ের মা’। রাধারানি নস্কর চরিত্রে তাঁকে এখন দেখছেন দর্শক। জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন অভিনেত্রী শাঁওলি। ফেসবুকে শুধুই আইবুড়ো ভাত অনুষ্ঠানের ছবি। সময় হয়েই এল। ২৬ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। পাত্র প্রতীক দত্ত। বাড়ি রায়গঞ্জ। কিন্তু কলকাতার দমদমে থাকেন প্রতীক। শাঁওলির বাড়িও দমদমে।

শাঁওলি-প্রতীকের সম্পর্কের শুরু কী ভাবে? আনন্দবাজার অনলাইনের তরফে প্রশ্ন করা হলে, অভিনেত্রী জানালেন,তাঁদের পরিচয় প্রায় ন’বছরের। তিনি বলেন, “প্রতীক এমনিতে পোস্ট অফিসে চাকরি করে। কিন্তু আমাদের সম্পর্কের শুরু নাটকের মঞ্চ থেকেই। ‘বল্লভপুরের রূপকথা’ নাটকটি করতে গিয়ে দু’জনের গল্পের শুরু। কী ভাবে প্রেম হল, বলা খুবই কঠিন। বন্ধুত্ব ছিল। কিন্তু কবে যে এই দিকে গড়িয়ে গেল বুঝেই উঠতে পারিনি কেউই। প্রতীক বেশ কিছু ছবি, সিরিজের স্ক্রিনপ্লে লিখেছেন। আমরা দু’জনে একই নাটকের দলের সঙ্গে যুক্ত।”

খুব বেশি আয়োজন হচ্ছে না। কারণ, এই কয়েক মাস হল বিয়ের দিন ঠিক করেছেন তাঁরা। তাই বাড়ি পাওয়াই দুষ্কর হয়ে উঠেছিল। রেজিস্ট্রি করেই বিয়ে সারবেন বলে ভেবেছেন। মন্ত্রোচ্চারণ করে বিয়েতে বিশ্বাসী নন তাঁরা দু’জনেই। তাই কাছের মানুষদের আর্শীবাদে সই করেই চারহাত এক হবে এই নভেম্বরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alta Phoring Saoli Chattopadhyay Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE