Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

Tiyasha-Madan: দুর্বার কমিটির খুঁটিপুজোয় ‘কৃষ্ণকলি’ তিয়াসা, সঙ্গে মদন মিত্র

বুধবার তিয়াসা শাসকদলের প্রাক্তন মন্ত্রীর সঙ্গে হাজির দুর্বার কমিটির দুর্গাপুজোর খুঁটিপুজোতে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ জুন ২০২১ ১৬:৪০
‘শ্যামা’ তিয়াসা রায়ের সঙ্গে মদন মিত্র

‘শ্যামা’ তিয়াসা রায়ের সঙ্গে মদন মিত্র

গত বছর পুজো উদ্বোধন থেকে দুর্বার কমিটির সমাজসেবামূলক কাজ— মদন মিত্রের সঙ্গী ছিলেন শ্রীময়ী চট্টরাজ। চলতি বছরে কামারহাটির বিধায়ক মদন মিত্রের পাশে উজ্জ্বল উপস্থিতি জি বাংলার ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘শ্যামা’ তিয়াসা রায়ের। বুধবার তিয়াসা শাসকদলের প্রাক্তন মন্ত্রীর সঙ্গে হাজির দুর্বার কমিটির দুর্গাপুজোর খুঁটিপুজোতে। স্বয়ং প্রাক্তন মন্ত্রী, নেতা-বিধায়ক নিজের সামাজিক পাতায় অনুষ্ঠানে অংশগ্রহণের ঝলক ভাগ করে নিয়েছেন।

দুর্বার কমিটির দুর্গাপুজো এ বার ন'বছর। এ দিন সকাল সকাল দুধ সাদা পাঞ্জাবি-পাজামায় সজ্জিত মদন মিত্র তিয়াসাকে সঙ্গে নিয়ে পৌঁছে যান অনুষ্ঠান প্রাঙ্গনে। তিয়াসার পরনে লাল রঙের প্রিন্টেড পোশাক। আবহে বেজে ওঠা ঢাকের বোল ভরা বর্ষাতেই শরতের শিউলি ফুলের গন্ধ বয়ে এনেছে। পুজো শেষে মদন মিত্র এবং তিয়াসা খুঁটি পুঁতে দেন। খুঁটির গায়ে জড়িয়ে দেন ফুলের মালা। অভিনেত্রী নিজের হাতে নারকেল ফাটিয়ে উদ্বোধন করেন। ঢাকও বাজান তাঁরা।

Advertisement

পরে সংবাদমাধ্যমে কামারহাটির বিধায়ক জানান, যে অঞ্চলের মাটি ছাড়া প্রতিমা তৈরি হয় না সেই অঞ্চলে মাতৃ আরাধনা হবে না? এটা হতে পারে না। তিনি ঈশ্বরের কাছে প্রার্থনা করেন, দুর্বার কমিটি যেন প্রতি বছর অঞ্চলের মা-বোনেদের নিয়ে এ ভাবেই পুজো করে যেতে পারে।

আরও পড়ুন

Advertisement