Advertisement
০১ মে ২০২৪
Tiger 3

‘পাঠান’কে টেক্কা দিচ্ছে ‘টাইগার ৩’! মুক্তির আগে কত কোটি টাকার টিকিট বিক্রি হল সলমনের ছবির?

‘পাঠান’-এর পর যশরাজের ‘স্পাই ইউনিভার্স’ তথা গুপ্তচর ব্রহ্মাণ্ডের পরবর্তী ছবি হল ‘টাইগার ৩’। অগ্রিম টিকিট বুকিংয়ের ক্ষেত্রে কত কোটি ঘরে তুলল সলমনের ছবি?

‘পাঠান’কে কি টেক্কা দিতে পারবে ‘টাইগার ৩’?

‘পাঠান’কে কি টেক্কা দিতে পারবে ‘টাইগার ৩’? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৬:১১
Share: Save:

মাত্র এক সপ্তাহ বাকি তার পরই আসতে চলেছে সলমন খানের বহু প্রতীক্ষিত ছবি ‘টাইগার ৩’। যশরাজের ‘স্পাই ইউনিভার্স’ তথা গুপ্তচর ব্রহ্মাণ্ডের পরবর্তী ছবি হল ‘টাইগার ৩’। বছরের শুরুতেই মুক্তি পেয়েছিল ‘পাঠান’। বিশ্ব জুড়ে বক্স অফিসে প্রায় ১১০০ কোটি টাকার ব্যবসা করেছিল শাহরুখ খান অভিনীত এই ছবি। যা নজির গড়েছে হিন্দি সিনেমায়। ‘পাঠান’-এর পর এ বার ‘টাইগার ৩’-কে নিয়েও আশাবাদী ওয়াইআরএফ। ‘টাইগার ৩’ ছবিতেও এক ফ্রেমে ধরা দিতে চলেছেন শাহরুখ ও সলমন। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে টিকিটের অগ্রিম বুকিং। প্রথম দিন থেকেই টিকিট কেনার হিড়িক সলমন অনুরাগীদের। ১২টার মধ্যে প্রায় কোটি টাকার টিকিট বিক্রি হয়ে গিয়েছে।

১২ নভেম্বর কালীপুজো ও দীপাবলির সময়ে মুক্তি পাচ্ছে ‘টাইগার ৩’। এর আগে ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জ়িন্দা হ্যায়’ ছবির মাধ্যমে দর্শকের মন জয় করেছেন সলমন। প্রযোজনা সংস্থা হিসাবে লাভের মুখ দেখেছে যশরাজ ফিল্মসও। এ বার প্রায় ছ’বছর পরে মুক্তি পেতে চলেছে এই ছবির তৃতীয় পর্ব। এ ছাড়াও গত কয়েক বছর বিশেষ কোনও হিটও নেই সলমনের ঝুলিতেই। তাই টাইগার নিয়ে আশায় রয়েছেন সকলেই। খানিকটা ‘পাঠান’-এর পদাঙ্ক অনুসরণ করেই সকাল ৭টা থেকে শোয়ের বন্দোবস্ত করা হচ্ছে ‘টাইগার ৩’-এর। সিনেমা বিশেষজ্ঞ তরণ আর্দশ টুইট করে সলমনের ছবি যে অগ্রিম বুকিংয়ে ঝড় তুলেছে সে কথা জানান। সারা দেশে পিভিআর ও আইনক্সে সকালের মধ্যেই ২০ হাজার টিকি বিক্রি হয়ে গিয়েছে। সিনেপলিসে টিকিট বিক্রি হয়ে গিয়েছে প্রায় চার হাজার। কলকাতার বহু শো প্রায় ভর্তি। তবে কি এ বার ‘পাঠান’-এর নজির ভাঙবে ‘টাইগার ৩’। শুরুটা ভাল। কথায় বলে, শেষ ভাল যার সব ভাল। টাইগারের ক্ষেত্রে তেমনটা হয় কি না সেটা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE