Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ambarish Bhattacharya

মায়ের কোলে উৎসুক চোখে একরত্তি, টলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে চিনতে পারছেন?

তিনি টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা। মঞ্চ থেকে টেলিভিশন, বড় পর্দা— সর্বত্রই তাঁকে ভালবেসেছে দর্শক। রবিবার তাঁর এই ছবি দেখে বিস্মিত সবাই।

কোলের এই একরত্তি বর্তমানে টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা, জানেন কি?

কোলের এই একরত্তি বর্তমানে টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা, জানেন কি? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১৬:৪২
Share: Save:

সাদা-কালো ছবি। মায়ের দিকে কৌতূহলী চোখে তাকিয়ে কোলের বাচ্চাটি। সময় গড়িয়েছে, কোলের এই একরত্তি এখন অনেকটাই বড়। কিন্তু চোখের দিকে তাকালেই এই খুদেকে ঠিক খুঁজে পাওয়া যায়। মায়ের কোলে এই খুদে এখন টলিপাড়ার জনপ্রিয় মুখ। বাংলা ধারাবাহিক থেকে সিনেমা— সব চরিত্রেই তাঁকে ভালবেসেছে দর্শক। কোলের এই খুদেটি কে বুঝতে পারছেন?

মায়ের কোলে নিজের ছোটবেলার এমনই এক ছবি ভাগ করে নিয়েছেন অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। শীতের রবিবার। ছুটির আমেজ। এমন দিনে পুরনো স্মৃতি ঘেঁটে দেখতে মন্দ লাগে না। ডিসেম্বরের প্রথম রবিবার ছোটবেলায় ফিরে গেলেন অভিনেতা। মায়ের কোলে যে খোশমেজাজেই আছেন, ছবি বলে দিচ্ছিল এমনটাই। এই ছবি ভাগ করে নিয়ে অভিনেতা লিখেছেন, “যখন ছোট ছিলাম।”

ছোট্ট অম্বরীশকে দেখে রীতিমতো অবাক তাঁর সহকর্মী থেকে অনুরাগীরা। অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায় লিখেছেন, “তখন পুরো গোলু ছিলে।” আবার এক অনুরাগী লিখেছেন, “ছোটবেলায় এতটাও গাবলুগুবলু ছিলেন না। তবুও এখন কিন্তু বেশ লাগে আপনাকে। বিশেষ করে প্রতিটা চরিত্রের সঙ্গে ভীষণ ভাবে মানিয়ে যায় আপনাকে। অবশ্য সেটা আপনার অসাধারণ অভিনয় ক্ষমতা থেকেই প্রকাশ পায়... যাই হোক আপনি যেমন তেমনই থাকবেন। নিজেকে বদলাবেন না। আর ভাল থাকবেন।” প্রসঙ্গত, বেশ কয়েকটি ধারাবাহিকে এই মুহূর্তে অভিনয় করছেন অম্বরীশ। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি ‘লক্ষ্মী ছেলে।’ এখনও তাঁর ঝুলিতে রয়েছে একগুচ্ছ সিনেমা। যা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ambarish Bhattacharya Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE