Advertisement
০৬ মে ২০২৪
Tollywood Actor

নায়ক ছবি পোস্ট করতেই শুরু হাসাহাসি, চিনতে পারছেন টলিপাড়ার অভিনেতাকে?

তিনি টলিপাড়ার অন্যতম চর্চিত নায়ক। ছোটবেলার ছবি খুঁজে পেতেই পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। যা চোখে পড়তেই হাসাহাসি শুরু দর্শকমহলে।

Tollywood actor Ankush Hazra got trolled for posting his childhood photo

চিনতে পারছেন টলিউডের অভিনেতাকে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৩৭
Share: Save:

মাথায় টুপি। পরনে গোলাপি সোয়েটার। সঙ্গে লাল প্যান্ট। বোঝা যাচ্ছে যেন কোনও স্টুডিয়োয় তোলা হয়েছে এই ছবি। নায়ক এই ছবি পোস্ট করতেই এক দিকে যেমন লাইকের বন্যা। তেমনই আবার সমালোচনাও কম নেই। টলিপাড়ার চর্চিত নায়ককে চিনতে পারছেন? বেশ কিছু দিন হল নতুন ব্যবসা খুলেছেন। তার পর বেশ সমস্যাতেও পড়েছিলেন তিনি। সদ্য কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবির কাজ সেরে পাহাড় থেকে ফিরেছেন নায়ক। চিনতে পারছেন অভিনেতাকে?

এ দিন নিজের ছোটবেলার ছবি পোস্ট করেন অভিনেতা অঙ্কুশ হাজরা। নিজের ছোটবেলার ছবি পোস্ট করেছেন নায়ক। নিজের ছবি পোস্ট করে অঙ্কুশ লেখেন, “তখনও সরল ছিলাম। আজও সরল।” ব্যস এই লেখা পড়েই শুরু সমালোচনা। এক জন লিখেছেন, “তখন সরল ছিলে, এখন বর্ধমানের বিষ মাল।” কেউ লিখেছেন, “ছোট্ট হরিপদ ব্যান্ডওয়ালা।” আবার কারও মন্তব্য, “তুমি কোনও দিনই সরল ছিলে না। শুধুই বিষ মাল।”

তবে কাউকে কোনও উত্তর দেননি অঙ্কুশ। ছোটবেলার ছবি হাতে পেয়ে যে নায়ক যে তাঁর ছোটবেলায় ফিরে গিয়েছেন বোঝা গেল তাঁর পোস্টে। বেশ অনেক দিন আগে ঘটা করে অঙ্কুশ ঘোষণা করেছিলেন তাঁর প্রযোজনা সংস্থার কথা। প্রথম ছবি ‘মির্জা’র কথাও জানিয়েছিলেন সে দিনই। তবে সেই ছবি কবে শুরু হবে এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে সদ্য প্রকাশ্যে এসেছে নায়কের আগামী ছবির লুক। জুটি বাঁধছেন প্রিয়ঙ্কা সরকার এবং অঙ্কুশ। ছবির নাম ‘কুর্বান’। ‘বিবাহ অভিযান’, ‘আবার বিবাহ অভিযান’-এর পর আবারও এক ছবিতে অঙ্কুশ এবং প্রিয়ঙ্কা। নতুন ছবিতে এই জুটি দর্শকের কতটা নজর কাড়ে সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor Ankush Hazra Childhood Memories
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE