Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Ankush

দূরত্ব ঘুচিয়ে ইন্ডাস্ট্রিকে এক করার ভাবনা, তাই কি ‘আইটেম নম্বর’-এ ‘হ্যাঁ’ বললেন অঙ্কুশ?

ছবিতে তিনি নায়ক নন। রয়েছেন শুধু মাত্র কিছু দৃশ্যে। তার পরেও নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবিতে অভিনয় করেছেন অঙ্কুশ।

Tollywood actor Ankush Hazra seen in special dance number in Shiboprasad Mukherjee’s upcoming movie Raktabeej

অঙ্কুশ হাজরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৫:০৯
Share: Save:

বাংলা ছবির জগতে এ যেন এক অন্য সময়। নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবির প্রচারের জন্য এগিয়ে আসছেন সৃজিত মুখোপাধ্যায়। আবার সৃজিতের ছবির পাশে রয়েছেন দেব। ‘রক্তবীজ’-এর প্রচারের জন্য এগিয়ে আসছেন সৃজিত। গোটা ইন্ডাস্ট্রি যেন মিলেমিশে একাকার। চলতি বছরের পুজোয় মুক্তি পাবে একগুচ্ছ বাংলা সিনেমা। ‘রক্তবীজ’, ‘বাঘাযাতীন’, ‘দশম অবতার’, ‘জঙ্গলে মিতিন মাসি’। একগুচ্ছ ছবিতে রয়েছেন টলিপাড়ার বিস্তর চেনামুখ। সাধারণত পুজোর ভিড়ে শামিল হন না জিৎ। বাকি ছিলেন খালি অঙ্কুশ হাজরা। পুজোতে নিজের স্টাইলে হাজির হচ্ছেন তিনিও। ‘রক্তবীজ’-ছবিতে বিশেষ একটি গানে দেখা যাবে তাঁকে। সেই গানই প্রকাশ্যে এসেছে শনিবার। মিমি চক্রবর্তীর সঙ্গে অঙ্কুশকে জুটিতে আগেও দেখেছেন দর্শক। তবে মিমির ছবিতে বিশেষ চরিত্রে যে নায়ককে দেখা যাবে, এমনটা আশা করেননি কেউ।

তাই তাঁকে দেখে অনেকটাই চমকে গিয়েছেন সবাই। ইন্ডাস্ট্রি এক হচ্ছে। এই উদ্দেশ্যেই কি বিশেষ গানের দৃশ্যে অভিনয় করতে রাজি হয়েছেন অঙ্কুশ? এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বললেন, “এক জন অভিনেতার নামের শেষে স্টার, সুপারস্টার, হিরোর তকমা থাকতেই পারে। কিন্তু দিনের শেষে আমাদের কাজ মনোরঞ্জন করা। আগে কখনও আমি নন্দিতাদি, শিবুদার (শিবপ্রসাদ) সঙ্গে কাজ করিনি। ইচ্ছা ছিল অনেক দিনই। তাই আমায় প্রস্তাব দিতেই রাজি হয়ে যাই। এ ভাবেই তো আমাদের ইন্ডাস্ট্রি এগিয়ে যাবে।”

অভিনয়ের পাশাপাশি অঙ্কুশ এখন নতুন উদ্যোগে মন দিয়েছেন। প্রযোজনা সংস্থা খুলেছেন নায়ক। যা নিয়ে প্রথমে একটু সমস্যার সম্মুখীনও হতে হয়েছিল তাঁকে। তবে আগামী দিনে নিজের সংস্থার ব্যানারে ছবি তৈরির দিকেই বেশি মনোযোগ দেবেন তিনি। এ ছাড়াও সদ্য শেষ করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘অসুখ বিসুখ’ ছবির কাজ। মুক্তির অপেক্ষায় তাঁর নতুন ছবি ‘কুরবান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE