Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mithai

বাহারি চুলের কায়দা, শাড়ি ছেড়ে ‘ড্রেস’, মিঠাইয়ের ভোলবদল কি প্রভাব ফেলবে টিআরপি রেটিংয়ে?

নতুন রূপে মিঠাই! গল্পের পট পরিবর্তন। নম্বর তুলতেই কি টিম মিঠাই-এর নতুন চাল?

নতুন অবতারে ‘মিঠাই’ সৌমিতৃষা কুণ্ডু

নতুন অবতারে ‘মিঠাই’ সৌমিতৃষা কুণ্ডু ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১৭:০২
Share: Save:

সময়ের পরিবর্তন। টিআরপি রেটিং দিনে দিনে নিম্নগামী। তার পরও ফের ঘুরে দাঁড়ানোর চেষ্টা। নতুন চমক নিয়ে আসছে ‘মিঠাই’। রীতিমতো ভোলবদল নায়িকার। গ্রামের মেয়ে মিঠাই। মিষ্টি বিক্রি করতে আসে শহরে। এই ভাবেই শুরু হয়েছিল কাহিনি। তার পর মিঠাইয়ের মনোহরায় আসা, বিদেশ ফেরত সিদ্ধার্থ মোদকের সঙ্গে ধীরে ধীরে প্রেম, সব মিলিয়ে ধারাবাহিকের প্রতিটা দৃশ্য পরতে পরতে উপভোগ করেছেন দর্শক।

কিন্তু এত কিছুর পরও টিআরপি চার্টে হারানো সিংহাসন ফিরছে না টিম ‘মিঠাই’-এর। সকলের আশা ছিল মিঠাইয়ের গোপালের আগমনে ভাগ্য ফিরবে। কিন্তু তাতেও খুব একটা লাভ হয়নি। ফলে নতুন চমক আনতে পুরনো মিঠাইয়ের প্রস্থানের পথই বেছে নিল টিম। কিন্তু নায়িকা ছাড়া কি কোনও ধারাবাহিক চলে? সেই পুরনো চেনা টুইস্টের উপরেই বাজি রেখেছে ‘মিঠাই’-এর সদস্যরা। মিঠি রূপে তাই নতুন অবতারে পর্দায় প্রত্যাবর্তন হয়েছে সৌমিতৃষা কুণ্ডুর।

এই মিঠি অবশ্য মিঠাইয়ের থেকে একদম অন্য রকম। পশ্চিমি জামা, সঙ্গে জ্যাকেট। বাহারি চুলের কায়দা। নতুন রূপে সৌমিতৃষাকে দেখে রীতিমতো চমকে গিয়েছেন তাঁর অনুরাগীরা। মিঠির আগমনে কি পাশা বদলাবে? তার জন্য আগামী বৃহস্পতিবারের অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithai Zee Bangla Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE