Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Trp Rating Chart

মিঠাই-খড়ি-ফুলঝুরিরা ব্যর্থ! শেষে হাল ধরলেন রচনা-সুদীপারা

বৃহস্পতিবার মানেই বাংলা টেলিভিশনে ফল বেরোনোর দিন। পুজোর পর ধস নামল বাংলা ধারাবাহিকের টিআরপি চার্টে। কপালে ভাঁজ নির্মাতাদের।

সুদীপার  ‘রান্নাঘর’- এর প্রাপ্ত নম্বর  ১.০।

সুদীপার ‘রান্নাঘর’- এর প্রাপ্ত নম্বর ১.০।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৩:৪৯
Share: Save:

পুজো শেষ, দৈনন্দিন জীবনে ফেরার পালা। হাজির আরও এক বৃহস্পতিবার। আর বৃহস্পতিবার মানেই তো ফল বেরোনোর দিন। এ দিনই নির্ধারিত হয় দর্শক কাকে বেশি ভালবাসা দিলেন। দৌড়ে মিঠাই এগিয়ে থাকল না খড়ি, না কি তাদের পিছিয়ে দিয়ে বাজি জিতল অন্য কেউ? এ সপ্তাহে ঠিক এমনটাই ঘটেছে। উল্টে গেল পাশা। এক ধাক্কায় প্রায় সব ধারাবাহিকের নম্বর কমল।

এতগুলো সপ্তাহে এমনটা আগে কখনও হয়নি। এ সপ্তাহে প্রথম স্থানে রয়েছে ‘গৌরী এল’। তাদের প্রাপ্ত নম্বর ৭.৫। প্রথমের নিরিখে অনেকটাই কম। আগের সপ্তাহে তা-ও কিছুটা নম্বর বেড়েছিল। বরং নতুন ধারাবাহিক হিসাবে ভাল ফল করছে ‘জগদ্ধাত্রী’। খুব বেশি দিন হয়নি শুরু হয়েছে এই ধারাবাহিক। তার মধ্যেই প্রথম দুইয়ে স্থান করে নিয়েছে। তারা পেয়েছে ৭.০। আগের সপ্তাহেও ভাল ফল করেছিল নতুন টিম।

তিন নম্বরে রয়েছে ‘ধুলোকণা’। লালন, ফুলঝুরির রসায়ন রীতিমতো টেক্কা দিচ্ছে খড়ি আর ঋদ্ধির জুটিকে। ফলাফলেও খুব বেশি হেরফের নেই তাদের। মাত্র দু’নম্বরের তফাত। ৬.৭ নম্বর পেয়ে তিন নম্বরে রয়েছে ‘ধুলোকণা’ আর ৬.৫ পেয়ে চতুর্থ স্থানে ‘গাঁটছড়া’। গত সপ্তাহের তুলনায় অনেকটাই এগিয়ে এসেছে ‘খেলনাবাড়ি’। ৬.১ পেয়ে পঞ্চম স্থানে ইন্দ্র আর মিতুলের প্রেমকাহিনি।

ছোট পর্দার ধারাবাহিকের এই অবস্থা হলেও, এই সপ্তাহে চওড়া হাসি ‘দিদি নম্বর ১’, ‘সারেগামা’, ‘রান্নাঘর’ টিমের। গত সপ্তাহের তুলনায় তাদের নম্বর বেড়েছে অনেকটাই। শনি-রবিবার দর্শককে টেলিভিশনের সামনে বসে থাকতে যে রীতিমতো বাধ্য করেছে টিআরপির নম্বর এমনটাই বলছে। ৫.১ পেয়েছে টিম রচনা বন্দ্যোপাধ্যায়। আর ‘সারেগামাপা’র নম্বর ৪.৩। সুদীপার ‘রান্নাঘর’ টেক্কা দিয়েছে লীনা গঙ্গোপাধ্যায়ের ‘এক্কা দোক্কা’-কে। রান্নাঘরের প্রাপ্ত নম্বর ১.০।

 এক ধাক্কায় প্রায় সব ধারাবাহিকের নম্বর কমল।

এক ধাক্কায় প্রায় সব ধারাবাহিকের নম্বর কমল। গ্রাফিক: সনৎ সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trp Rating Chart TRP Ratings Bengali Serials
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE