Advertisement
০১ মে ২০২৪
Trina Saha

‘লীনাদির নাম শুনেই হ্যাঁ করে দিয়েছি’, নতুন সিরিয়ালে ফিরছেন তৃণা, আবার সঙ্গী কৌশিক!

লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিকে আবারও তৃণা সাহা। সঙ্গী কৌশিক রায় এবং ইন্দ্রাশিস রায়। নতুন ধারাবাহিকে কেন রাজি হলেন নায়িকা?

টেলিভিশনের পর্দায় আবারও ফিরছে গুনগুন-সৌজন্য জুটি।

টেলিভিশনের পর্দায় আবারও ফিরছে গুনগুন-সৌজন্য জুটি। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১৬:৩৬
Share: Save:

ফিরছে গুনগুন-সৌজন্য জুটি। কিন্তু অন্য নামে, চরিত্রে। আবারও লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিকে আবারও তৃণা সাহা, কৌশিক রায়। তবে এই ধারাবাহিকের নতুন সংযোজন ইন্দ্রাশিস রায়। তাঁকে এই মুহূর্তে দর্শক দেখছেন লীনা অন্য ধারবাহিক ‘ধুলোকণা’-এ। স্টুডিয়োপাড়ায় কান পাতলেই প্রশ্ন একটাই, তবে কি ত্রিকোণ প্রেমের কাহিনি?

শোনা যাচ্ছে, রাজনৈতিক প্রেক্ষাপটেই নতুন মেগার গল্প সাজাচ্ছেন লীনা। এ প্রসঙ্গে বিশদে জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অভিনেত্রী তৃণা সাহার সঙ্গে। নায়িকার কথায়, “দেখুন, আমায় প্রশ্ন করলে কিছুই এখন উত্তর দিতে পারব না। লীনাদির প্রজেক্ট, সঙ্গে স্টার জলসা শুনেই হ্যাঁ করে দিয়েছি। তবে এর চেয়ে বেশি কিছুই বলতে পারব না।”

তৃণা, কৌশিক এবং ইন্দ্রাশিস, তিন জনেই আপাতত নিজের নিজের কাজে ব্যস্ত। তাই একসঙ্গে বসে চিত্রনাট্য পড়া হয়ে উঠছে না। তিন জনে একসঙ্গে বসলে তার পর সব কিছু ঠিক হবে। আবারও কি তবে তৃণার বিপরীতে কৌশিককেই দেখবেন দর্শক? তা আপাতত ধোঁয়াশাতেই রেখেছেন নায়িকা। তবে তৃণা বলেন, “আজকাল একই জুটিকে বার বার দেখানো মনে হয় ট্রেন্ডে। তবে আমার কোনও কিছুতেই সমস্যা নেই। ভাল কাজ করতে পারলেই আমি খুশি।”

এই মুহূর্তে নায়িকার ঝুলিতে একগুচ্ছ কাজ। তাঁর আগামী সিরিজ় ‘গভীর জলের মাছ’-এর প্রচার শুরু হয়েছে। এ ছাড়াও বেশ কিছু ছবির কথা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE