Advertisement
০২ মে ২০২৪
Tollywood Actress

দেবীমূর্তির সামনে বসে থাকা একরত্তি শিশুটি এখন টলিপাড়ার জনপ্রিয় মুখ, চেনেন তাঁকে?

টলিপাড়ার এই প্রজন্মের চর্চিত মুখ। সিরিয়াল এবং সিনেমায় সমান তালে কাজ করছেন। তবে এই ছবি দেখে অনেকেই অভিনেত্রীকে চিনতে পারেননি।

Image of Ditipriya Roy

অভিনেত্রীর পোস্ট করা ছবি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৩ ১৮:১০
Share: Save:

শারদোৎসবে তারকারা নিজেদের পুজোর বিভিন্ন মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে চান। কিন্তু সপ্তমীতে টলিপাড়ার এই জনপ্রিয় অভিনেত্রী একটু অন্য পন্থা নিলেন। সমাজমাধ্যমে ভাগ করে নিলেন শৈশবের এক পুজোর দিনের মুহূর্ত। চেনেন এই অভিনেত্রীকে?

ইনস্টাগ্রামে অভিনেত্রীর পোস্ট করা ছবি দেখে কৌতূহল ছড়িয়েছে অনুরাগীদের মনে। ছবিতে দেখা যাচ্ছে, এক জন মহিলার কোলে বসে রয়েছে একটি বাচ্চা মেয়ে। একমাথা কোঁকড়া চুল। পরনে লাল ফ্রক। পিছনে দুর্গামূর্তির আভাস পাওয়া যাচ্ছে। সঙ্গে অভিনেত্রী লিখেছেন, ‘‘কী সুন্দর একটা দিন। ছোটবেলায় আমার কাকিমার পুজো দেখে বড় হয়েছি। ওঁর মন্ত্রোচ্চারণে আমাদের গায়ে কাঁটা দিত। আজও কাকিমার সৃষ্ট সেই আধ্যাত্মিক পরিবেশ আমার মনে আছে।’’ এরই সঙ্গে অভিনেত্রী লিখেছেন, ‘‘পুরোহিত পুরুষ বা মহিলা, যিনিই হোন না কেন, আমার কাছে দু’জনের মধ্যে পার্থক্য নেই।’’

আসলে ছবিটি পোস্ট করেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। সপ্তমীতে ছেলেবেলার স্মৃতি ভাগ করে নিয়েছেন তিনি। অভিনেত্রীর এই ছবি দেখে তাঁর অনুরাগীরাও খুশি। কেউ লিখেছেন, ‘‘আপানাকে খুব সুন্দর দেখতে লাগছে।’’ আবার কেউ কেউ অভিনেত্রীকে ছেলেবেলার অভিজ্ঞতা শোনানোর জন্য ধন্যবাদ দিয়েছেন।

সম্প্রতি ‘ডাকঘর’ ওয়েব সিরিজ়ে দর্শক দিতিপ্রিয়ার অভিনয় পছন্দ করেছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে দিতিপ্রিয়া অভিনীত এবং ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘বগলা মামা যুগ যুগ জিও’ ছবিটি। এ ছাড়াও বেশ কিছু ওয়েব সিরিজ় নিয়ে কথাবার্তা এগিয়েছে। তবে নতুন কাজ নিয়ে এখনই মুখ খুলতে নারাজ দিতিপ্রিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE