Advertisement
০৪ মে ২০২৪
Koneenica Banerjee

উত্তরবঙ্গে পুরনো বন্ধুত্বের স্বাদ, শুটিংয়ের ফাঁকে অতীতে ফিরলেন কনীনিকা

‘প্রধান’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন কনীনিকা। এই মুহূর্তে অভিজিৎ সেন পরিচালিত এই ছবির শুটিং চলছে উত্তরবঙ্গের বিভিন্ন লোকেশনে।

Tollywood actress Koneenica Banerjee is enjoying shooting with industry friends in North Bengal for Pradhan

কনীনিকা বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৯
Share: Save:

তাঁরা তিন জনেই খুব ভাল বন্ধু। কিন্তু কাজের ব্যস্ততায় তাঁদের একসঙ্গে সময় কাটানো একটু কঠিন হয়ে পড়ে। কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের ক্ষেত্রে কিন্তু সেই সুযোগ করে দিল নতুন ছবির আউটডোর শুটিং। তিন বন্ধু মিলে চুটিয়ে আড্ডা দিচ্ছেন। পাশাপাশি শুটিংও চলছে জোরকদমে। কনীনিকা নিজেই তার ইঙ্গিত দিয়েছেন সমাজমাধ্যমে।

সোমবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন কনীনিকা। সেই সাদাকালো ছবিতে অভিনেত্রীর সঙ্গে রয়েছেন বিশ্বনাথ বসু এবং অম্বরীশ ভট্টাচার্য। ছবিটি পোস্ট করে কনীনিকা লিখেছেন, ‘‘অনেক কালের বন্ধু।’’ আসলে এই মুহূর্তে উত্তরবঙ্গে অভিনেতাদের চাঁদের হাট বসেছে। চলছে ‘প্রধান’ ছবির শুটিং। ছবিতে তিন জনেই রয়েছেন। তাই সময় পেলেই পুরনো দিনের স্মৃতি রোমন্থনের পালা। ‘মুখার্জী দার বউ’ ছবিতে বিশ্বনাথ এবং কনীনিকার জুটি দর্শকদের পছন্দ হয়েছিল। অন্য দিকে, অম্বরীশের সঙ্গেও একাধিক কাজ করেছেন কনীনিকা। শুটিংয়ের ফাঁকেই আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বললেন, ‘‘আমরা দীর্ঘ দিনের বন্ধু। এই ছবিটার জন্য আমরা অনেকে একত্র হয়েছি। তাই পুরনো দিনের গল্প বার বার ফিরে আসছে।’’

‘টনিক’ এবং ‘প্রজাপতি’-র পর এই নিয়ে অভিজিৎ সেন পরিচালিত তৃতীয় ছবিতে কনীনিকা। বললেন, ‘‘আসলে এই টিমের সঙ্গে দীর্ঘ দিন জুড়ে রয়েছি। কাজের কমফোর্ট জ়োনের পাশাপাশি এ বারে আরও বড় কাস্টিং রয়েছে।’’ অভিনেত্রীর মতে, উত্তরবঙ্গে এখন যেন পরিবারের স্বাদ পেয়েছেন তিনি। এই মুহূর্তে ইউনিট শুটিং করছে সামসিংয়ে। কেমন চলছে শুটিং? কনীনিকা বললেন, ‘‘প্রচণ্ড বৃষ্টি হচ্ছে। তার মধ্যেই শুটিং চলছে। পুরনো বন্ধুরা সঙ্গে রয়েছে বলে এ বারে পাহাড়ে ভালই সময় কাটছে।’’ তবে ‘প্রধান’ ছবিতে নিজের চরিত্র নিয়ে এখনই কোনও কথা বলতে রাজি হলেন না কনীনিকা।

সম্প্রতি, ‘নিখোঁজ’ ওয়েব সিরিজ়ে দর্শক কনীনিকাকে দেখেছেন। জানালেন, নতুন কাজ নিয়েও কথাবার্তা চলছে। তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। আপাতত তিনি ‘প্রধান’-এর শুটিংয়েই মনোযোগ দিতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Koneenica Banerjee Tollywood Actress Film Shooting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE