Advertisement
০২ মে ২০২৪
Maitryee Mitra

বাড়ির ইলেকট্রিশিয়ানকে দিয়ে কী কাজ করালেন মৈত্রেয়ী? জানলে বিস্মিত হবেন

মৈত্রেয়ী মিত্রকে ছোট পর্দায় বিভিন্ন চরিত্রে দেখেছেন দর্শক। বাস্তবে কী কী কাণ্ড ঘটান তিনি? এমনই এক ঘটনার কথা ফাঁস করলেন অভিনেত্রী।

Tollywood actress Maitryee Mitra reveals how she does her hair cut

মৈত্রেয়ী মিত্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ১৮:০২
Share: Save:

মৈত্রেয়ী মিত্র বাংলা সিরিয়ালের পরিচিত মুখ। বহু বছর ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত। ‘রোজগেরে গিন্নি’ নামক জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের এক সময় সঞ্চালিকাও ছিলেন তিনি। ক্যামেরার সামনেই তাঁর কাজ। অভিনেত্রীদের জীবনে সাজগোজ, চুলের কায়দা কানুন একটা বড় অংশ। কিন্তু তাঁর ক্ষেত্রে একেবারেই উল্টো সব কিছু। সাজতে গুজতে, নিত্যনতুন চুলের কায়দা করতে তিনি মোটে ভালবাসেন না। এমনই চুল কাটতে গিয়ে তিনি কী কাণ্ড ঘটিয়েছিলেন তা শুনলে অবাক হবেন। সেই গল্পই রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে ফাঁস করলেন তিনি। যা শুনে সবাই রীতিমতো হেসে পাগল। কী ঘটেছে?

মৈত্রেয়ী বলেন, “আমি পার্লারে যেতে একদম ভালবাসি না। বাড়িতে নিজে নিজেই চুল কাটি। আর পিছনের দিকটা বাড়িতে আমায় যাঁরা সাহায্য করেন গৃহস্থালিতে, তাঁদের বলি সমান করে দিতে। কিন্তু এ বার যা কাণ্ড ঘটিয়েছি। এমনই এক দিন চুল কাটছিলাম। বাড়িতে কেউ ছিল না। এ দিকে চুলের পিছন দিকটা তো সমান করতে হবে। তখন কী করব? আমাদের বাড়ির ইলেকট্রিশিয়ান ঝন্টুদা এসেছিলেন। শেষে তাঁকেই বললাম চুলটা সমান করে দিতে।” মৈত্রেয়ীর এ কথায় শুনে হেসে পাগল সবাই।

অভিনেত্রী জানান, শেষে নিজের বোনের কাছে হুমকি পেয়ে পার্লারে যেতে বাধ্য হয়েছিলেন মৈত্রেয়ী। সম্পূর্ণ লুক বদলে ফেলেছেন তিনি। চুল কেটে ঘাড় অবধি করে দিয়েছেন। তবে তাঁর নতুন লুকের জন্য প্রচুর প্রশংসাও পেয়েছেন মৈত্রেয়ী। এই মুহূর্তে সে ভাবে কোনও সিরিয়ালে দেখা যাচ্ছে না তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE