Advertisement
১১ মে ২০২৪
Mimi Chakraborty-Nusrat Jahan

রেড রোডে ধর্না মঞ্চে মমতার পাশে নুসরত! মিমিকে দেখা গেল না কেন?

দু’দিনের ধর্নায় মুখ্যমন্ত্রীর পাশে দেখা গেল একাধিক অভিনেতা-রাজনীতিককে। কিন্তু উপস্থিত ছিলেন না মিমি চক্রর্বতী।

Tollywood actress Nusrat Jahan visited Mamata Banerjee on Red Road dharna mancha, fans equire about Mimi Chakraborty

বৃহস্পতিবার রেড রোডের ধর্না মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন নুসরত জাহান। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৮:২৭
Share: Save:

কেন্দ্রের আর্থিক বঞ্চনা এবং গণতন্ত্রের কণ্ঠরোধের অভিযোগে রেড রোডে ধর্নায় বসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার থেকে শুরু হয়েছে ধর্না। বৃহস্পতিবার ধর্নার দ্বিতীয় তথা শেষ দিনে মঞ্চে মুখ্যমন্ত্রীর পাশে দেখা গেল বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানকে। সেই ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই অনুরাগীদের মনে প্রশ্ন, ‘বোনুয়া’ মিমি চক্রবর্তী কোথায়?

বৃহস্পতিবার দুপুর নাগাদ রেড রোডের ধর্না মঞ্চে উপস্থিত হন নুসরত। প্রথমে পিছনের সারিতে বসলেও পরে সামনের সারিতে মমতার পায়ের কাছে এসে বসেন নুসরত। এর পর বিকাল সাড়ে পাঁচটা নাগাদ বসিরহাটের সাংসদ ধর্না মঞ্চ থেকে বেরিয়ে যান।

Mimi Chakraborty with Abir Chatterjee

বোলপুরে ‘রক্তবীজ’ ছবির শুটিংয়ের ফাঁকে মিমির সঙ্গে আবির। ছবি: সংগৃহীত।

নুসরত এবং মিমির ব্যক্তিগত সম্পর্ক নিয়ে নানা সময়ে নানা মত টলিপাড়ার অন্দরে শোনা যায়। তবে, সংশ্লিষ্ট মহলের একাংশ মনে করেন ‘প্রিয় দিদি’র ডাকে দুই অভিনেত্রী সব সময়েই সাড়া দেন। তা হলে এ দিন ধর্নায় যাদবপুরের সাংসদকে দেখা গেল না কেন?

এই মুহূর্তে বোলপুরে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় জুটির ছবি ‘রক্তবীজ’-এর শুটিং করছেন মিমি। ছবিতে মিমির বিপরীতে রয়েছেন আবির চট্টোপাধ্যায়। চলতি বছরের শারদীয়ায় এই ছবি মুক্তি পাওয়ার কথা। তাই জোরকদমে চলছে শুটিং।

২ এপ্রিল কলকাতায় ফেরার পর ধূলাগড়েও শুটিং হওয়ার কথা। সব মিলিয়ে এই ছবির শুটিং শেষ হবে বাংলা নববর্ষের আগে। ঘনিষ্ঠ সূত্রে খবর, ধর্না মঞ্চে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার কথা ছিল মিমির। কিন্তু শুটিংয়ের ব্যস্ততার জন্যই তিনি উপস্থিত থাকতে পারেননি। অন্য দিকে, বৃস্পতিবার ধর্না মঞ্চে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে টলিউড থেকে উপস্থিত ছিলেন সোহম চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE