Advertisement
০৩ মে ২০২৪
Gaurav-Riddhima

মহাসপ্তমীতে প্রথম বার ছেলের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন গৌরব-ঋদ্ধিমা

এক মাস হল পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ঋদ্ধিমা ঘোষ এবং গৌরব চক্রবর্তী। ছেলের এক মাসের মাথায় প্রকাশ্যে আনলেন ছবি।

গৌরব-ঋদ্ধিমা।

গৌরব-ঋদ্ধিমা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৩ ১৪:৩৩
Share: Save:

এ বছরের পুজোটা গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষের একটু অন্য রকম। বাড়িতে এসেছে নতুন অতিথি। ছেলে ধীরের জন্ম হয়েছে এক মাস হল। ১৬ সেপ্টেম্বর পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী ঋদ্ধিমা। ছেলে হওয়ার পর থেকে নায়িকা কিংবা সদ্যোজাতের কোনও ছবিই দেখা যায়নি। অবশেষে মহাসপ্তমীর দিন প্রকাশ্যে এলেন মা এবং ছেলে। সাদা চুড়িদার আর লাল ওড়নায় সেজেছেন নতুন মা। সঙ্গে মানানসই নীল রঙের পাঞ্জাবীতে সেজেছেন গৌরব। আর ঋদ্ধিমা ছেলেকে জড়িয়ে দাঁড়িয়ে। মুখ দেখা না গেলেও পুজোয় কিছুটা ঝলক মিলল এক মাসের ধীরের। সে-ও পরেছে একটি চেকার্ড শার্ট। মায়ের বুকে মাথা দিয়ে নিশ্চিন্তে ঘুমোচ্ছে। যদিও ঋদ্ধিমা-গৌরবের এই ছবি দেখে সকলের একটাই চাহিদা যদি এক ঝলক দেখা যেত ছোট্ট ধীরের মুখটা।

পরিবারের সঙ্গে ছবি দিয়ে গৌরব লেখেন, “আমাদের পরিবারের পক্ষ থেকে আপনাদের সকলকে জানাই মহাসপ্তমীর আন্তরিক শুভেচ্ছা। সবাই খুব আনন্দে এই পুজো কাটান।” একরাশ শুভেচ্ছা এসেছে অনুরাগীদের তরফ থেকেও। গৌরবদের তিন জনকে একসঙ্গে দেখে যে বাকিরাও খুশি হয়েছেন বোঝা গেল মন্তব্যে। রাইমা সেন থেকে অনিন্দিতা বসু সবাই ‘লভ’ স্টিকার পাঠিয়েছেন ইনস্টাগ্রামে।

ধীর জন্মের আগে ধুমধাম করে সাধের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ঋদ্ধিমার বাবারা। সেখানে নায়িকার পছন্দের সব খাবারই ছিল। ছেলে হওয়ার পর থেকে ঋদ্ধিমা যদিও ব্যস্ত সদ্যোজাতকে সামলাতে। তবে গৌরব কাজ করে চলেছেন চুটিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gaurav Chakrabarty Riddhima Ghosh Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE