Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Liger

Liger-Tota: বিশুদ্ধ অ্যাড্রিনালিন! ‘লাইগার’-এর ঝলক দেখে উত্তেজিত এ কালের ফেলুদা টোটা

ঝলকেই তাক লাগাল ‘লাইগার’। প্রতিটি ফ্রেম অ্যাকশনে ভরপুর। উত্তেজনায় ফুটছেন টোটাও।

বিজয় দেবেরাকোণ্ডাকে প্রশংসায় ভরিয়ে দিলেন টোটা

বিজয় দেবেরাকোণ্ডাকে প্রশংসায় ভরিয়ে দিলেন টোটা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১৬:০৬
Share: Save:

অবশেষে মুক্তি পেল ‘লাইগার’-এর ঝলক। বাক্‌শক্তিহীন যুবক। পেশায় চা বিক্রেতা। ভাগ্যের জোরে এক দিন সেই ছেলেই হয়ে উঠল কিকবক্সার। শুধু খ্যাতির আলো পাওয়াই নয়, একাধিক গ্যাংস্টারের সঙ্গে লড়াইয়ে নেমে করবে দুষ্টের দমনও। তারই কাহিনি জগন্নাথ পুরীর ‘লাইগার’-এ। ছবি মুক্তি পাবে আগামী ২৫ অগস্ট।

বিজয় দেবেরাকোণ্ডা এবং অনন্যা পান্ডে অভিনীত ছবিটি ঘোষণার পর থেকে খবরেই রয়ে গিয়েছিল। করোনার কারণে কাজ শেষ হতে দেরি হয়েছে অনেকটাই। তবে ছবির প্রথম ঝলক প্রকাশ পেতেই দর্শকের উন্মাদনা তুঙ্গে।

অন্য তারকাদের পাশাপাশি টলিউড অভিনেতা টোটা রায়চৌধুরীও সেই ঝলক ভাগ করে নিয়েছেন। ছবির দলের সকলকে প্রশংসায় ভরিয়ে বলেছেন, ‘এ যে বিশুদ্ধ অ্যাড্রেনালিন! বড়পর্দায় দেখব বলে অপেক্ষা করছি। দেবেরাকোণ্ডা, আপনার অসামান্য পরিশ্রম প্রতিটি ফ্রেমে দৃশ্যমান। আহা, কী ট্রেলার!’

সম্প্রতি সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় ওয়েব সিরিজ ‘দার্জিলিং জমজমাট’-এ ফেলুদার ভূমিকায় দেখা গিয়েছে টোটাকে। তার পর থেকেই চর্চায় অভিনেতা। কেউ সমালোচনায় বিঁধেছেন, কেউ বা ভরিয়ে দিয়েছেন প্রশংসায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Liger Tota Roy Chowdhury trailer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE