• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নেহা-আদিত্যর বিয়ে কি গুজব না সত্যি? মুখ খুললেন উদিত নারায়ণ

neha aditya
নারায়ণ পরিবারের সঙ্গে নেহা। ছবি-ভিডিয়ো থেকে নেওয়া।

সত্যিই কি বিয়ে করছেন গায়িকা নেহা কক্কর এবং গায়ক-সঞ্চালক আদিত্য নারায়ণ? না কি সর্বভারতীয় চ্যানেলে সবার সামনে আগামী ১৪ ফেব্রুয়ারি বিয়ে করার কথা শুধুই ‘পাবলিসিটি স্টান্ট’? নেহা-আদিত্যর বিয়ের খবরটা সামনে আসতেই এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল নেটিজেনদের মনে। এবার ছেলের বিয়ে নিয়ে মুখ খুললেন বাবা উদিত নারায়ণ।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নেহা সম্পর্কে প্রশংসায় পঞ্চমুখ উদিত। খোলাখুলি বলেই ফেললেন, “নেহা খুবই মিষ্টি মেয়ে। ও খুব সুন্দর গান করে। নেহাকে ব্যক্তিগত ভাবে আমি খুবই পছন্দ করি। আর শুধু আমিই নয়, সব মানুষই ওকে খুবই পছন্দ করে।”

সে সব তো ঠিক আছে। কিন্তু বিয়ে কি করছেন তাঁরা এই ভ্যালেন্টাইন্স ডে তে? উদিত বলেছেন, “ওরা দু’জনেই জুটি বাঁধছে। কিন্তু বাকিটা তো ওদের ব্যক্তিগত। এই ফেব্রুয়ারিতে বিয়ে করছে কি না ওরা, তা আমার জানা নেই। কিন্তু যদি ওরা বিয়ে করে তবে আমার কোনও অসুবিধে নেই। ভালই হবে,  আমাদের গান-বাজনার পরিবারে একজন  গায়িকা যুক্ত হবে।”

আরও পড়ুন-প্রকাশ্যে এল দীপিকার মালতী হয় ওঠার প্রস্থেটিক মেকআপের সম্পূর্ণ ভিডিয়ো

হিমাংশের কোহালির সঙ্গে মুচমুচে প্রেমে আচমকা ব্রেকআপের ধাক্কার পর নেহার জীবনে বসন্তের হাল্কা বাতাসের মতো এসেছেন আদিত্য নারায়ণ। ইন্ডিয়ান আইডলের সেটেই একে অপরের সঙ্গে আলাপ তাঁদের। তাঁদের কেমিস্ট্রিটা যে নেহাতই বন্ধুত্বের ছকে আর বাঁধা নেই, সে কথা একবাক্যে স্বীকার করে নেবেন তাঁদের বাবা-মা। এ দিকে নেহা নতুন সম্পর্কে জড়ানোয় খুশি তাঁর অনুরাগীরাও। অবশেষে ব্রেকআপের ট্রমা থেকে বেরোতে পেরেছেন নেহা।

দেখুন কী হয়েছে ইন্ডিয়ান আইডলের মঞ্চে 

 

আরও পড়ুন-‘আবেগের মারাত্মক অভাব’, নেটদুনিয়ায় সমালোচনার মুখে কার্তিক-সারা

হ্যাংওভারটা যে কিছুতেই কাটিয়ে উঠতে পারছিলেন না গায়িকা, তা তো প্রায় সকলেরই জানা। চলে গিয়েছিলেন ডিপ্রেশনে, করতে গিয়েছিলেন আত্মহত্যাও।

অবশেষে বসন্ত ফিরে এসেছে নেহার জীবনে... তবে এই ফেব্রুয়ারিতেই বিয়ের ফুল ফুটবে কি না, তা সময়ই বলবে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন