Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২২
Saurav Das

Necrophilia: মৃতদেহের সঙ্গে যৌনতার সাধ, সানি রায়ের আগামী ছবিতে তারই গল্প

নেক্রোফিলিয়া। পরিচালক সানি রায়ের নতুন ছবি ‘বিষাক্ত মানুষ’-এর গল্প এগোবে এমনই অদ্ভুত মানসিক সমস্যার হাত ধরে।

‘বিষাক্ত মানুষ’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সৌরভ দাস এবং সুমন দাস।

‘বিষাক্ত মানুষ’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সৌরভ দাস এবং সুমন দাস।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২১ ১৬:৫৮
Share: Save:

মৃতদেহের সঙ্গে প্রেম থেকে যৌনতার বাসনা। নেক্রোফিলিয়া। পরিচালক সানি রায়ের নতুন ছবি ‘বিষাক্ত মানুষ’-এর গল্প এগোবে এমনই অদ্ভুত মানসিক সমস্যার হাত ধরে। ছবির ঘোষণার পর থেকেই এমন ‘সাহসী’ বিষয় নির্বাচন ঘিরে শোরগোল পড়েছে টলিপাড়ায়।

এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘নির্বাক’-এর একাংশে কিছুটা হলেও উঠে এসেছিল নেক্রোফিলিয়ার প্রসঙ্গ। ছবিতে সুস্মিতা সেনের মরদেহের সঙ্গে ঋত্বিক চক্রবর্তীর একাকী সময় কাটাতে চাওয়ায় ইঙ্গিত ছিল। তবে ছবির কেন্দ্রবিন্দু হিসেবে এই বিকৃত যৌনতার দিকটি তুলে ধরার উদাহরণ সেখানে সে ভাবে নেই।

পরিচালক সানি রায় এবং অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়।

পরিচালক সানি রায় এবং অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়।

সোনম মুভিজের প্রযোজনায় ‘বিষাক্ত মানুষ’-এর গল্প লিখেছেন সঞ্জীব বন্দ্যোপাধ্যায় এবং শান্তনু মুখোপাধ্যায়। ছবিতে মানসিক টানাপড়েনে ভোগা অসফল লেখক অগ্নিভ বসুর দেখা হবে ধারাবাহিক হত্যাকা্রী হিসেবে ফাঁসির সাজাপ্রাপ্ত তৌফিক আসিফের সঙ্গে। এই তৌফিকই নেক্রোফিলিয়ার শিকার। তার পর কী ভাবে এগোবে গল্প? ঔপন্যাসিক হিসেবে কি দাগ কাটতে পারবেন অগ্নিভ? কোন পথে তাঁর সম্পর্ক এগোবে প্রকাশক রুক্মিণীর সঙ্গে? কী ভাবেই বা নেপথ্য থেকে আলোয় আসবে তৌফিকের চরিত্রের অন্ধকার দিক? সে সব নিয়েই গল্প বুনেছেন পরিচালক সানি। ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শুভম, সৌরভ দাস, রূপসা চট্টোপাধ্যায়, সুমনা দাস, অনংসা বিশ্বাস প্রমুখ।

ঋতুপর্ণা সেনগুপ্তর ছবি ‘সল্ট’-এর পরিচালক সানি। পরিচালনা করেছেন হইচই-এর একটি স্বল্পদৈর্ঘ্যের ছবিও। আগামী ছবিতে এমন ‘সাহসী’ বিষয় নিয়ে কী বলছেন সানি নিজে? পরিচালকের কথায়, “ছবির বিষয়বস্তু নিঃসন্দেহে খুব ডার্ক। তবে নেক্রোফিলিয়া এক ধরনের মানসিক অসুস্থতা। গল্পের কেন্দ্রে তাকে তুলে ধরা আসলে এই ধরনের মানসিক সমস্যা নিয়ে সচেতনতা তৈরির একটা চেষ্টাও বটে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.