Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Tanusree-Pavel: পাভেলের পরের ছবিতে তনুশ্রী, জিতের পর নতুন জোটে অভিনেত্রী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ অক্টোবর ২০২১ ১৬:০৭
পাভেলের পরবর্তী ছবিতে কাজ করছেন তনুশ্রী।

পাভেলের পরবর্তী ছবিতে কাজ করছেন তনুশ্রী।

প্রথম জন ‘কলকাতা চলন্তিকা’ নিয়ে ব্যস্ত। দ্বিতীয় জন জিতের বিপরীতে ‘রাবণ’ ছবির কাজ শুরু করলেন শুক্রবার। তার মধ্যেই ঠিক হয়ে গিয়েছে পাভেলের আগামী ছবিতে অভিনয় করবেন তনুশ্রী। এই প্রথম জুটি বাঁধতে চলেছেন তাঁরা। আনন্দবাজার অনলাইনের কাছে খবরের সত্যতা কবুল করেছেন দু’জনেই। জানিয়েছেন, হাতের কাজ মিটলে নতুন ছবি নিয়ে আলোচনায় বসবেন তাঁরা।

পাভেলের কথায়, ‘‘তনুশ্রী ভাল বন্ধু। অনেক দিন ধরেই ওর সঙ্গে কাজ করব ভাবছিলাম। সেই সুযোগ মিলে গেল এ বার। তনুশ্রীও রাজি।’’ আগামী ছবি নিয়ে এখন এর বেশি কিছু বলতে রাজি নন পরিচালক। শুধু জানিয়েছেন, ‘কলকাতা চলন্তিকা’র কাজ শেষ হলে যথা সময়ে পরের ছবির কথা ঘোষণা করবেন। এই মুহূর্তে চিত্রনাট্য লেখার কাজ চলছে।

Advertisement

একের পর এক ছবিতে ডাক পাচ্ছেন। স্বাভাবিক ভাবেই খুশি তনুশ্রী। অভিনেত্রী জানিয়েছেন, পাভেলের ছবি মানেই অন্য ধারার কাজ। তিনিও অনেক দিন ধরেই চাইছিলেন পাভেলের সঙ্গে কাজ করবেন। অবশেষে সেই ইচ্ছেপূরণের পালা। তবে ছবির গল্প এবং চরিত্র নিয়ে মুখ খোলেননি তিনিও।

কাজের এই ব্যস্ততা উপভোগ করছেন, এমনটাই দাবি তনুশ্রীর। স্পষ্ট বলেছেন, ‘‘প্রচুর কাজ করব না। তবে ভাল কাজ করব। আর সারাক্ষণ তাতে ডুবে থাকব। এটাই বরাবরের স্বপ্ন। তা সত্যি হচ্ছে। আমি খুশি।’’ রাজনীতিকে পাকাপাকি বিদায় জানালেন? নাকি ডাক পড়লে সেখানেও দেখা যাবে তাঁকে? তনুশ্রীর মতে, আপাতত তিনি রাজনীতিতে নেই। এ কথা আগেই জানিয়েছেন। অভিনয়েই পুরোপুরি মনোযোগ। তবে সাম্প্রতিক ঘটনা সম্পর্কে ওয়াকিবহাল নন, এমনটাও নয়।

রাজনীতিতে সময় খরচ করে আপশোস করছেন? এ বারেও তনুশ্রীর সাফ জবাব, ‘‘কোনও কাজ নিয়ে আমার কোনও আপশোস নেই। প্রত্যেকটি কাজ থেকেই কিছু না কিছু শেখার চেষ্টা করি। রাজনীতিতে অল্প সময় থেকেছি। সেখান থেকেও অনেক শিখলাম।’’

আরও পড়ুন

Advertisement