Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Urfi Javed

Urfi on Kashmir Files: কাশ্মীরি পণ্ডিতদের সঙ্গে যা হয়েছে তা অন্যায়, ‘কাশ্মীর ফাইল্‌‌স’ দেখে প্রতিক্রিয়া উরফির

বলিউডের বিভিন্ন অভিনেতা এবং কলাকুশলীরা এই ছবির পক্ষে এবং বিপক্ষে মতামত দিয়েছেন। এই তালিকা থেকে উরফিই বা বাদ যাবেন কেন!

‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে মুখ খুললেন উরফি।

‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে মুখ খুললেন উরফি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২২ ১৪:৪৪
Share: Save:

খোলামেলা পোশাক, ছক ভাঙা সাজের জন্য নিয়মিতই শিরোনামে আসেন উরফি জাভেদ। সেই সঙ্গে বিভিন্ন বিষয়ে মতামত রাখতেও দেখা যায় তাঁকে। সম্প্রতি বিবেক অগ্নিহোত্রীর ‘কাশ্মীরি ফাইল্‌স’ দেখে প্রতিক্রিয়া জানালেন উরফি।

বক্স অফিসে ঝড় তুলে অনুপম খের, মিঠুন চক্রবর্তী অভিনীত ‘দ্য কাশ্মীরি ফাইল্‌স’ পার করেছে ২০০ কোটির গণ্ডি। তবে, কাশ্মীরি পণ্ডিতদের নির্যাতন নিয়ে তৈরি বরাবরই বিতর্কের কেন্দ্রে। বলিউডের বিভিন্ন অভিনেতা এবং কলাকুশলীরা এই ছবির পক্ষে এবং বিপক্ষে মতামত দিয়েছেন। এই তালিকা থেকে উরফিই বা বাদ যাবেন কেন!

সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে ‘কাশ্মীরি ফাইল্‌স’ দেখে কেমন লাগল জানিয়েছেন উরফি। তাঁর মতে, “আমাদের মেনে নিতে হবে কাশ্মীরি পণ্ডিতদের সঙ্গে যা ঘটেছে, তা অন্যায়।” উরফি আরও বলেন, “আমি ছবিটি দেখেছি, আমার ভালও লেগেছে। আমি জানি ‘কাশ্মীরি ফাইল্‌স’ বিতর্কিত ছবি। কিন্তু আমার মনে হয় তাঁরা তাঁদের গল্পটা বলতে চেয়েছেন, এতে ভুল কিছু নেই।” যদিও তিনি এ-ও বলেছেন, অতীতের ঘটনা নিয়ে এখন ঘৃণা ছড়ানোর কোনও মানে হয় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed The Kashmir Files Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE