Advertisement
০৩ মে ২০২৪
Gadar 2

ছবির ব্যবসা ৫০০ কোটি ছুঁয়েছে, লখনউয়ে নিজের বাড়িতে ‘গদর ২’ দেখলেন যোগী আদিত্যনাথ

ছবির ব্যবসা ছাড়িয়েছে কোটি কোটি টাকা। এ বার ছবির সদস্যরা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে ছবি ‘গদর ২’ দেখলেন তাঁর লখনউয়ের বাড়িতে।

Uttar Pradesh’s Chief Minister Yogi Adityanath watch Gadar2 along with team at his Lucknow’s residence

‘গদর ২’ ছবির কলাকুশলীর সঙ্গে যোগী আদিত্যনাথ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১৩:৪১
Share: Save:

‘গদর ২’ মুক্তি পেয়েছে দু’সপ্তাহ হল। ১৪ দিনে দেশে প্রায় ৪০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সানি দেওল এবং আমিশা পটেল অভিনীত ছবি ‘গদর ২’। গোটা বিশ্বে এই ছবির ব্যবসার পরিমাণ ছাড়িয়েছে ৫০০ কোটি টাকারও বেশি। ২২ বছর আগে তৈরি হয়েছিল ‘গদর— এক প্রেম কথা’। এত বছর পর আবারও সানি এবং আমিশার জুটি দেখে আপ্লুত দর্শক। ছবিমুক্তির পরেও প্রচার চালিয়ে যাচ্ছেন তাঁরা। এ বার ‘গদর ২’ দেখলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ছবির সকল সদস্যের একসঙ্গে বসে ছবিটি পুরোটা দেখেন তিনি।

লখনউয়ে তাঁর বাড়িতেই প্রদর্শিত হয় এই ছবি। মুখ্যমন্ত্রীর বাড়িতেই উপস্থিত হয়েছিল গোটা টিম। একসঙ্গে ছবিও তোলেন তাঁরা। যদিও সেখানে দেখা যায়নি আমিশা এবং সানিকে। উপস্থিত হয়েছিলেন ছবির পরিচালক এবং প্রযোজক অনিল শর্মার ছেলে উৎকর্ষ শর্মা। যাঁকে এই ছবিতে অভিনয় করতে দেখেছেন দর্শক। তবে এই বিশেষ প্রদর্শনীতে কেন দেখা যায়নি নায়ক- নায়িকাকে? তা নিয়ে উঠেছে প্রশ্ন। ২০২৩ সালে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে বেশ কিছু ছবি। বক্স অফিসের নিরিখে চলতি বছরের সফল ছবিগুলোর মধ্যে ‘পাঠান’-এর পরই রয়েছে ‘গদর ২’।

এক দিকে ছবির সাফল্য, অন্য দিকে বাজারে সানির কোটি টাকা ধার নিয়ে চলছে বিপুল চর্চা। শোনা যাচ্ছে, ব্যাঙ্ক থেকে ঋণ নিয়ে শোধ করতে পারেননি অভিনেতা, তাই নাকি নিলামে উঠেছিল জুহুর ‘সানি ভিলা’। তবে এ প্রসঙ্গে সানির মুখপাত্র জানিয়েছিলেন, ব্যাঙ্ক কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে সমস্যা সমাধানে বদ্ধপরিকর অভিনেতা ও তাঁর দল। তার পরই জানা গিয়েছে, ব্যাঙ্কের তরফে নিলামের নোটিস প্রত্যাহার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE