• মৌসুমী বিলকিস
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রেমদিবসে ‘শ্যামা’ তিয়াসা কী করলেন?

Tiyasha Ray
— নিজস্ব চিত্র।

প্রেমদিবসে জমে উঠল বর-বউয়ের প্রেম। ‘কৃষ্ণকলি’-র শ্যামা, তিয়াসা রায় বৃহস্পতিবার থেকেই শুরু করে দিয়েছেন প্রেমদিবস উদযাপন। সারারাত শুট করে সকালবেলা বাড়ি ফিরে ঘুমিয়েছেন। ঘুম ভাঙতেই স্বামী সুবান রায়কে সঙ্গে নিয়ে সোজা সিনেমা হল। দেখেছেন ‘দ্বিতীয় পুরুষ’। মুভি শেষ হতেই ওজোরা-তে রুফটপ ডিনার। সবই প্ল্যান করে রেখেছিলেন আগে থেকে। তাঁর কাছে প্রেমদিবস আসলে কেমন?

তিয়াসা রায়বললেন, “সারা বছর ধরে সবাই সবাইকে ভালবাসে।কিন্তু ভ্যালেন্টাইন’স ডে হয়তো আরও বেটার করে প্রেম বোঝানোর দিন। কে কত রকম করে, কত ভাবে তা বোঝাতে পারে, সেজন্যই হয়তো এ দিনটা।”

সুবান কী ভাবে প্রেম বোঝালো আপনাকে? হাসতে হাসতে তিয়াসা উচ্চারণ করলেন, “গিফট দিয়ে।”

আরও পড়ুন: দীপঙ্করকে ভ্যালেন্টাইন্স ডে-তে কী উপহার দিলেন দোলন?

কী গিফট দিয়েছেন সুবান? তিয়াসা শেয়ার করলেন, “আমি সারা বছর প্রচুর জুতো কিনতে থাকি। জুতো খুব পছন্দ করি। সে জন্য সুবান খুব সুন্দর এক জোড়া জুতো গিফট করেছে। সোনালি রঙের প্ল্যাটফর্ম হিল। আর ঘুমোতে খুব ভালবাসি। একটা টেডি টাইপ স্লিপিং ব্যান্ড গিফট করেছে। দেখতে খুব সুন্দর। এটা নিয়ে আমি খুব হ্যাপি।”

“আমাদের থার্ড ভ্যালেন্টাইন’স ডে। সব মিলিয়ে খুব ভাল কাটল।”

সেটায় চোখ ঢেকে ঘুমনো শুরু করে দিয়েছেন? তিয়াসা হেসে উঠলেন, “হ্যাঁ। হয়তো সুবান আমার সঙ্গে কথা বলছেআর আমি ব্যান্ডটা চোখে দিয়ে ঘুমিয়ে পড়ছি।”

আরও পড়ুন: রোশনের সঙ্গে প্রথম ভ্যালেনটাইন্স ডে, কিন্তু মন খারাপ শ্রাবন্তীর!

সুবান মজা করে বললেন, “ওটা উপহার দিয়েই মুশকিলে পড়ে গেলাম। যখন তখন ঘুমিয়ে পড়ছে।”

তাঁর কথা শুনে হেসেই চলেছেন তিয়াসা।

সুবানের প্রেম তাহলে বোঝা গেল? তিয়াসার উত্তর, “হ্যাঁ। আমি পরে এটাও শুনলাম, যে জুতো উপহার দেয় সে নাকি খুব ভালবাসে।”

সুবানের কাছ থেকে শুধু উপহার পেলেন না, তাঁকে উপহারও দিলেন তিনি। টেডি ডে, রোজ ডে সেলিব্রেট করা হয়নি এবছর। তাই তিনি টেডি ও গোলাপ দিলেন সুবানকে। আর দিলেন কফি মাগ। এমনিতে চা বা কফি খান না তিনি। সম্প্রতি ঠান্ডা লেগেছে বলে ঘন ঘন কফি খাচ্ছেন সুবান। সেটা খেয়াল করেই কফি মাগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিয়াসা। সেই মাগে কফি খেতে শুরুও করে দিয়েছেন সুবান। আর তিয়াসাকে প্রশ্ন করে করেসুবানপাগল করে দিতেন যে কী কারণে তিনি ভালবাসেন সুবানকে। তিয়াসা তাই উপহার দিলেন একটা কার্ড, যাতে লেখা ‘20 reasons why I love you’। যা তিনি বলতে চান সুবানকে, ঠিক তা-ই লেখা আছে কার্ডে। সুবান খুশি। বললেন, “আমাদের থার্ড ভ্যালেন্টাইন’স ডে। সব মিলিয়ে খুব ভাল কাটল।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন