Advertisement
১২ জুন ২০২৪
Varun Dhawan-Natasha Dalal

সম্পর্কে সম্মতি ছিল না নাতাশার, বিবাহবার্ষিকীতে প্রথম প্রেম নিবেদনের গল্প শোনালেন বরুণ

বুধবার বরুণ ধওয়ান এবং নাতাশা দালালের বিয়ের ৩ বছর সম্পূর্ণ হল। বিশেষ দিনে অজানা কথা ফাঁস করলেন বরুণ।

Varun Dhawan penned a special wish on his wedding anniversary with Natasha Dalal

বরুণ ধওয়ান এবং নাতাশা দালাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৪ ১৮:৪২
Share: Save:

বুধবার অভিনেতা বরুণ ধওয়ান এবং পোশাকশিল্পী নাতাশা দালালের বিবাহবার্ষিকী। বিশেষ দিনে স্ত্রীকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন বরুণ। পাশাপাশি তিন বছর আগে নাতাশাকে কী ভাবে প্রেম নিবেদন করেছিলেন, সেই আখ্যানও খোলসা করেছেন ‘বদলাপুর’ খ্যাত অভিনেতা।

২০২১ সালে শৈশবের বান্ধবী নাতাশার সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন বরুণ। কিন্তু অনেকেই হয়তো জানেন না, শুরুতে বরুণের সঙ্গে সম্পর্কে জড়াতে রাজি ছিলেন না নাতাশা। বেশ কয়েকবার প্রেম নিবেদন করেছিলেন বরুণ। তার পর নাকি নাতাশা শেষ পর্যন্ত রাজি হন। এক সময় বরুণ নিজের মুখেই এই কথা জানান। একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘‘ও আমাকে তিন-চার বার না বলেছিল। কিন্তু আমি হাল ছাড়িনি।’’ বাকিটা সকলেরই জানা।

বুধবার বিবাহবার্ষিকীর দিন ইনস্টাগ্রামে নাতাশার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন বরুণ। সেই ছবিতে দেখা যাচ্ছে, সুইমিং পুলের পাশে দু’জনে দাঁড়িয়ে রয়েছেন। ছবির ক্যাপশনে অতীত স্মৃতির ঝাঁপি খুলেছেন বরুণ। জানিয়েছেন কী ভাবে তিনি নাতাশাকে প্রেম নিবেদন করেছিলেন। তিনি লিখেছেন, ‘‘আনন্দের তৃতীয় বিবাহবার্ষিকী। সাড়ে তিন বছর আগে তোমাকে যখন প্রেম নিবেদন করি, তখন নেপথ্যে মার্ক অ্যান্থনির গান বাজছিল।’’

এই মুহূর্তে ‘ভিডি এইট্টিন’ ছবির প্রস্তুতি নিচ্ছেন বরুণ। অ্যাটলি পরিচালিত এই ছবিতে বরুণ ছাড়া রয়েছেন দক্ষিণী অভিনেত্রী কীর্তি সুরেশ এবং ওয়ামিকা গব্বি। সম্প্রতি ছবির মহরত হয়েছে। খুব শীঘ্র শুরু হবে শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE