Advertisement
০৩ মার্চ ২০২৪
Vicky Jain-Ankita Lokhande

১৩ বছর আগেই ‘বিগ বস্’-এর ঘরে গিয়েছিলেন অঙ্কিতার স্বামী ভিকি জৈন, ছবি দেখলে চেনা দায়!

‘বিগ বস ১৭’-এর ঘরের ‘মাস্টারমাইন্ড’ অঙ্কিতা লোখন্ডের স্বামী ভিকি জৈন এই প্রথম বার এই ঘরে পা রাখেননি। ১৩ বছর আগেও এই শোয়ে দেখা গিয়েছিল অভিনেত্রীর স্বামীকে।

Vicky Jain aka Ankita lokhande’s husband Looks unrecognized in 13 years old picture from Bigg boss house

অঙ্কিতা-ভিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ২১:৩৩
Share: Save:

‘বিগ বস্ ১৭’-এর ঘরে নিজের খেলা দিয়ে সকলের নজর কেড়েছেন শিল্পপতি ভিকি জৈন। এত দিন দর্শক তাঁকে চিনতেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডের স্বামীর পরিচয়ে। যদিও ‘বিগ বস্’-এর ঘরে এসেই তিনি জানান, এই পরিচয়ে সন্তুষ্ট ছিলেন না ভিকি। নিজের আলাদা পরিচয় তৈরি করতে চেয়েছিলেন। অবশেষে ‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে এসে সেই ইচ্ছায় পূরণ হচ্ছে ভিকির। ইতিমধ্যেই এই খেলায় ‘মাস্টার মাইন্ড’-এর তকমা পেয়েছেন ভিকি। অঙ্কিতার সঙ্গে আলাপ হওয়ার আগে থেকে ভিকির সাধ ছিল ‘বিগ বস্’-এর ঘরে প্রতিযোগী হয়ে আসবেন, সেই স্বপ্নও পূরণ হয়েছে তাঁর।

২০২১ সালে ভিকির সঙ্গে বিয়ে সারেন অঙ্কিতা লোখন্ডে। বিয়ের বছর দুয়েক পরে ‘বিগ বস্‌ ১৭’-এ জুটি হিসাবে প্রবেশ করেছেন অঙ্কিতা-ভিকি। সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ভিকির সঙ্গে সম্পর্ক তৈরি হয় অঙ্কিতার। বছর কয়েক একত্রবাসের পর শিল্পপতি ভিকির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী। ছত্তীসগঢ়ের রায়পুরে জন্ম ভিকির। প্রতিষ্ঠিত ব্যবসায়ী পরিবারের ছেলে। প্রায় ১০০ কোটি টাকার উপরের পারিবারিক সম্পত্তি রয়েছে ভিকির।

Vicky Jain aka Ankita lokhande’s husband Looks unrecognized in 13 years old picture from Bigg boss house

অভিনেতা জয় ভানুশালীর সঙ্গে ভিকি জৈন। ছবি: সংগৃহীত।

নিন্দকেরা বলেন ভিকির সম্পত্তি দেখেই নাকি তাঁকে বিয়ে করেছেন অঙ্কিতা। এ দিকে টিভির পর্দায় ভিকি-অঙ্কিতার নিত্যদিনের অশান্তি। দম্পতি হিসাবে প্রশ্নের মুখে তাঁদের সম্পর্ক। তবে ‘বিগ বস্’-এর ঘরের খেলা নিয়ে সচেতনী ভিকি। তবে এই সিজনে প্রথম নয়, এর আগেও ‘বিগ বস্’-এ দেখা গিয়েছে তাঁকে। প্রায় ১৩ বছর আগে ‘বিগ বস্ ৪’-এ এসেছিলেন ভিকি। ওই বছর ‘বিগ বস্’-এর ঘরে বিয়ে হয় আলি মার্চেন্ট ও সানা খানের। সেই কনেপক্ষের তরফে হাজির হন ভিকি, তাঁকে দেখা গিয়েছিল অভিনেতা জয় ভানুশালীর সঙ্গে। পরনে ধূসর রঙের শার্ট, মাথায় চুল বর্তমান সময়ের তুলনায় অনেকটা কম। সাজ পোশাকে তেমন বাহার ছিল না। বহু বছর ধরেই মুম্বই বিনোদন জগতের তারকাদের সঙ্গে ওঠাবসা ছিল ভিকির। এমনকি, সুশান্তেরও বন্ধু ছিলেন, শেষমেশ অঙ্কিতার সঙ্গে ঘর বাঁধেন ছত্তিশগড়ের এই ব্যবসায়ী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE