Advertisement
০৭ মে ২০২৪
Katrina-Vicky Relationship

গোড়ার দিকেই মাথাচাড়া দিয়েছিল অবিশ্বাস! বিয়ের আগে ক্যাটরিনার সঙ্গে সমীকরণ নিয়ে অকপট ভিকি

বেশ কয়েক বছর ক্যামেরার নজর এড়িয়ে প্রেম করেছেন। তার পরে ২০২১ সালে বিয়ে। ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফের বিয়ের বয়স এখন দুই ছুঁইছুঁই।

Katrina Kaif and Vicky Kaushal.

(বাঁ দিকে) ক্যাটরিনা কইফ। ভিকি কৌশল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৫:১৯
Share: Save:

হলিউড থেকে ‘পাপারাৎজ়ি সংস্কৃতি’-র আমদানি হলেও ছবিশিকারিদের দৌরাত্ম্য এখন বলিউডেই বেশি। তাঁদের ক্যামেরার নজর এড়িয়ে চুটিয়ে প্রেম করেছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। বেশ কয়েক বছর ধরে আড়ালে-আবডালে প্রেম করার পর ২০২১ সালে অবশেষে গাঁটছড়া বাঁধেন যুগল। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাক ঘোরেন তাঁরা। তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। বিয়ের পরে অবশ্যে দুই তারকার সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় তাঁদের সম্পর্কের রসায়ন। আর বিয়ের আগে? তখন ঠিক কেমন ছিল ভিকি ও ক্যাটের সমীকরণ? কী ভাবে একে অপরের প্রেমে পড়েছিলেন তাঁরা?

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ও ক্যাটের সম্পর্কের গোড়ার দিকের গল্প শোনান ভিকি। ক্যাট ও ভিকির বয়সের ফারাক বছর পাঁচেকের। তবে বলিউডে পেশাদার অভিনেতা হিসাবে ভিকির থেকে অনেকটাই বেশি অভিজ্ঞ ক্যাটরিনা। শুধু তাই-ই নয়, বলিউডের সুপারস্টারদের তালিকাতেও প্রথমের দিকে নাম থাকে নায়িকার। তাঁদের সম্পর্কের ক্ষেত্রে কখনও অন্তরায় হয়ে দাঁড়ায়নি একে অপরের সেই অবস্থান? উত্তর দিতে গিয়ে ভিকি বলেন, ‘‘প্রথম দিকে ওই বিষয়টা মেনে নিতে আমারই অসুবিধা হত। আমি তো বিশ্বাসই করতে পারতাম না যে ক্যাটরিনার মতো এক জন তারকা আমাকে এত পাত্তা দিচ্ছে! তবে আমি ওর সঙ্গে সহজ ভাবে মিশে বুঝতে পেরেছিলাম, মানুষ হিসাবে কতটা খাঁটি ও। তখনই আমি উপলব্ধি করেছিলাম, নিজের জীবনসঙ্গী হিসাবে আমি ওকেই চাই।’’ ভিকি জানান, তারকার মোড়কের নেপথ্যে ক্যাটের ব্যক্তিসত্তার প্রেমেই পড়েছিলেন তিনি।

বলিউড পরিচালক ও প্রযোজক কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ টক শোয়ে এসে প্রথম ভিকির কথা উল্লেখ করেন ক্যাটরিনা। সে কথা কর্ণ পরের একটি পর্বে ভিকিকে জানাতেই, মজার ছলে মাথা ঘুরে পড়ে যাওয়ার ভান করেন ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা। তার পরেই নাকি একে অপরের সঙ্গে পরিচিত হন ভিকি ও ক্যাটরিনা। বন্ধুত্ব গড়ায় প্রেমে। এক সাক্ষাৎকারে ক্যাট জানিয়েছিলেন, পরিচালক জ়োয়া আখতারের বাড়ির পার্টিতেই নাকি একে অপরের কাছাকাছি এসেছিলেন তিনি ও ভিকি। কয়েক বছরের প্রেমের পর ২০২১ সালের ডিসেম্বর মাসে চার হাত এক হয় যুগলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE