Advertisement
০৯ মে ২০২৪
Vicky Kaushal-Katrina Kaif

ক্যাটরিনার সঙ্গে সুখী দাম্পত্য চাই, তার জন্য নিজের কোন স্বভাব একেবারে বদলে ফেলেন ভিকি

তাঁদের বিয়ের বয়স মাত্র দু’বছর। তবে ভারতের প্রথম সারির অভিনেত্রীকে বিয়ে করার জন্য ভিকিকে কোন স্বভাবটা বদলে ফেলতে হয়?

Vicky Kaushal reveals one trait he had to get rid of to marry Katrina Kaif

ক্যাটরিনা-ভিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১৫:৫৮
Share: Save:

ভারতের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনা কইফের সঙ্গে ঘর বাঁধেন তুলনায় নবাগত ভিকি কৌশল। এক সময় তাঁদের জুটিকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি নিন্দকেরা। তবে শত্রুর মুখে ছাই দিয়ে দিব্যি সংসার করছেন তাঁরা। ২০১৯ সাল থেকে প্রেম। শেষমেশ ২০২১ সালে রাজস্থানে ধুমধাম করে বিয়ে সারেন তাঁরা। বিয়ের পরে অবশ্য দুই তারকার সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় তাঁদের সম্পর্কের রসায়ন। বিভিন্ন সাক্ষাৎকারে তাঁদের দাম্পত্যের নানা গোপন কথা ফাঁস করেন তাঁরা। তবে ক্যাটরিনাকে বিয়ে করার জন্য ভিকিকে নিজের স্বভাবে আমূল পরিবর্তন করতে হয়েছে। কোন স্বভাব বদলে ফেলতে হয়েছে তাঁকে, ‘শ্যাম বাহাদূর’-এর প্রচারের জানালেন ভিকি।

স্ত্রী ক্যাটরিনার স্বভাব নিয়ে আগেও মুখে খুলেছেন ভিকি। তিনি জানিয়েছিলেন, বাড়িতে কে কোন পোশাক পরছে, সেই নিয়ে খবরদারি করার স্বভাব রয়েছে ক্যাটরিনার। স্ত্রীকে ভয় পান, সে কথা অকপটে জানিয়েছেন ভিকি। এ বার অভিনেতা জানান, ক্যাটরিনাকে বিয়ে করার জন্য নিজের জেদী স্বভাব একেবারে ত্যাগ করতে হয়েছে তাঁকে। বিবাহিত জীবন সুখেই কাটছে অভিনেতার। তবে আইবুড়ো জীবনের কোন জিনিসটা মিস্ করেন ভিকি? প্রশ্ন করতেই অভিনেতা জানান, তাঁর জীবনের যা কিছু ‘মিস্’ ছিল, সে এখন তাঁর ‘মিসেস’। আসলে অভিনেতা ঘুরিয়ে স্ত্রীর ক্যাটরিনার তাঁর জীবনে গুরুত্বের কথাই বুঝিয়ে দিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE