Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Katrina Kaif

ক্যাটরিনাকে কেন হেমা মালিনীর সঙ্গে তুলনা করলেন ভিকি? দু’জনের মিল কোথায়?

বিয়ের পর থেকেই বিভিন্ন সাক্ষাৎকারে ক্যাটরিনার প্রতি তাঁর গুণমুগ্ধতার কথা জানিয়েছেন ভিকি কৌশল। এ বার স্ত্রীর সঙ্গে সরাসরি আমিতাভ বচ্চন-হেমা মালিনীর তুলনা টানলেন অভিনেতা।

ক্যাটরিনার গুণগান গাইছেন ভিকি।

ক্যাটরিনার গুণগান গাইছেন ভিকি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১৩:৫৬
Share: Save:

বিয়ের এক বছর পার করে ফেলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। ২০১৯-এর আগে ভিকিকে চিনতেনও না ক্যাট-সুন্দরী। তবে তার আগে থেকেই ক্যাটরিনার অনুরাগী ছিলেন ভিকি। এখনও সেই ঘোরেই রয়েছেন অভিনেতা। বিয়ের পর থেকেই বিভিন্ন সাক্ষাৎকারে ক্যাটের প্রতি ভিকি তাঁর গুণমুগ্ধতার কথা জানিয়েছেন। এ বার তিনি স্ত্রী ক্যাটরিনার সঙ্গে তুলনা টানলেন অমিতাভ বচ্চন ও হেমা মালিনীর। ভিকির মতে, আন্তর্জাতিক মঞ্চে যে ক’জন তারকা ভারতের প্রতিনিধিত্ব করেন, তাঁদের মধ্যে ক্যাটরিনা অন্যতম মুখ। ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী এক সময় সেই মুখ ছিলেন বলে মত অভিনেতার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি জানান, বলিউড কিছু হাতেগোনা তারকার কারণে পরিচিতি পায় সাধারণ মানুষের কাছে। অভিনেতার কথায়, অমিতাভ বচ্চন এমন এক জন, যাঁকে বিশ্ব চেনে ভারতের আইকন হিসেবে। ক্যাটরিনা নিজের কাজের মাধ্যমে আজ সেই জায়গা অর্জন করেছেন। এক সময় হেমা মালিনীও ভারতের প্রতিনিধিত্ব করেছেন বিভিন্ন আন্তর্জাতিক মঞ্চে।

ক্যটরিনার সাফল্যের খতিয়ান তুলে ধরে ভিকি বলেন, ‘‘ও এখন নিজের কেরিয়ারের যে উচ্চতায় রয়েছে, সেখানে পৌঁছনো খুব একটা সহজ কাজ নয়। এই জায়গা পাওয়াটা খুব কঠিন। আজ ও যে জায়গায়, তার পিছনে রয়েছে ওর অক্লান্ত পরিশ্রম। ওর ধারেকাছে পৌঁছতে আমার এখনও অনেকটা পথ বাকি।’’

গত বছর ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন ভিকি কৌশল-ক্যাটরিনা কইফ। বিয়ের বর্ষপূর্তিতে জীবনসঙ্গিনীকে বুকে জড়িয়ে মায়াবী ছবি দেন অভিনেতা। বছর ঘুরলেও এখনও যে প্রেমে গদগদ এই যুগল, তা বোঝাই যাচ্ছে। এক বছরে পরস্পরকে আরও বেশি করে বুঝেছেন দু’জনে। শুধু তা-ই নয়, চোখে হারাচ্ছেন একে অপরকে। ভিকির ‘গোবিন্দ নাম মেরা’ ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে উঠেছে সদ্যই। ছবির প্রচারেও স্ত্রীর গুণগান গাইতে শোনা যায় ভিকিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Vicky Kaushal Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE