Advertisement
০৩ মে ২০২৪
Vicky Kaushal- Katrina Kaif

বিয়ের দু’বছর পার, সন্তানের জন্য চাপ দিচ্ছে ক্যাটরিনার পরিবার? জবাব দিলেন ভিকি

দেখতে দেখতে ভিকি-ক্যাটরিনার বিয়ের বয়স হল দুই। এ বার কি শ্বশুরবাড়ি থেকে চাপ দিচ্ছে সুখবরের জন্য?

Vicky Kaushal was asked if Katrina Kaif’s family pressurising to have a baby

ভিকি-ক্যাটরিনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৪৬
Share: Save:

২০২১ সালে রাজস্থানে রূপকথার মতো বিয়ে। বছর দুয়েকের প্রেমপর্বের পর সাত পাকে বাঁধা পড়েন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। বিয়ের দু’বছর পরেও সন্তানহীন ভিকি-ক্যাট। এই নিয়ে এ বার প্রশ্নের মুখে পড়তে হল ভিকিকে। সন্তানের জন্য ক্যাটরিনার পরিবারের তরফ থেকে কি কোনও চাপ সৃষ্টি করা হয়? অভিনেতা জানান, তাঁর শ্বশুরবাড়ির সকলেই খুব ভাল, কোনও কিছু নিয়েই বাড়তি চাপ দেয় না।

ক্যাট ও ভিকির বয়সের ফারাক বছর পাঁচেকের। তবে বলিউডে পেশাদার অভিনেতা হিসাবে ভিকির থেকে অনেকটাই বেশি অভিজ্ঞ ক্যাটরিনা। শুধু তাই-ই নয়, বলিউডের সুপারস্টারদের তালিকাতেও প্রথমের দিকে নাম থাকে নায়িকার। তাঁদের সম্পর্কের ক্ষেত্রে কি কখনও অন্তরায় হয়ে দাঁড়ায়নি একে অপরের সেই অবস্থান? উত্তর দিতে গিয়ে ভিকি বলেন, ‘‘প্রথম দিকে ওই বিষয়টা মেনে নিতে আমারই অসুবিধা হত। আমি তো বিশ্বাসই করতে পারতাম না যে ক্যাটরিনার মতো এক জন তারকা আমাকে এত পাত্তা দিচ্ছে! তবে আমি ওর সঙ্গে সহজ ভাবে মিশে বুঝতে পেরেছিলাম, মানুষ হিসাবে কতটা খাঁটি ও। তখনই আমি উপলব্ধি করেছিলাম, নিজের জীবনসঙ্গী হিসাবে আমি ওকেই চাই।’’ ভিকি জানান, তারকার মোড়কের নেপথ্যে ব্যক্তি ক্যাটের প্রেমেই পড়েছিলেন তিনি। বিয়ে করে সুখে সংসার করছেন তাঁরা। তবে পরিবার পরিকল্পনা এখনই নয়।

বিয়ের পর থেকেই বিভিন্ন সময় অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়েছে ক্যাটরিনার। কখনও বিমাবন্দরে ঢিলেঢালা পোশাকে অভিনেত্রীকে দেখে জল্পনা ছড়িয়েছে। কখনও আবার ভারতীয় পোশাকে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়ে খবর রটেছে, ক্যাটরিনা অন্তঃসত্ত্বা! যদিও সে সব যে গুজব পরে তা পরিষ্কার হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE