Advertisement
০৩ মে ২০২৪
Vidya Balan

হোটেলের ঘরে চুপিচুপি বিদ্যাকে ডাক পরিচালকের, তার পর যা হয়েছিল... স্মৃতিচারণা করলেন অভিনেত্রী

বতর্মান সময়ের অন্যতম বলিষ্ঠ এই অভিনেত্রীকেও নাকি কুপ্রস্তাবের শিকার হতে হয়েছিল! অভিজ্ঞতার কথা শোনালেন বিদ্যা বালন।

Picture Of Vidya Balan

পরিচালকের কুপ্রস্তাব পেয়েছিলেন বিদ্যা, রক্ষা পেলেন কী ভাবে? শোনালেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মু্ম্বই শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ২১:২৫
Share: Save:

একটা সময় ‘মিটু’ বির্তকে সরগরম ছিল বলিউড। একাধিক অভিনেত্রী যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন বলিউডের নামকরা অভিনেতা, প্রযোজক, পরিচালকদের বিরুদ্ধে। সম্প্রতি মায়ানগরীর চাকচিক্যের জগতের অন্ধকার দিক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী বিদ্যা বালন। এই মুহূর্তে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন বিদ্যা। নারীকেন্দ্রিক ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে বার বার। যার মধ্যে রয়েছে ‘ডার্টি পিকচার’, ‘তুমাহারি সুলু’, ‘শেরনি’, ‘শকুন্তলা দেবী’-র মতো ছবি। বতর্মান সময়ের বলিষ্ঠ এই অভিনেত্রীকেও নাকি কুপ্রস্তাবের শিকার হতে হয়েছিল! অভিজ্ঞতার কথা শোনালেন অভিনেত্রী।

বিদ্যা এক সাক্ষাৎকারে জানান, ভাগ্য ভাল যে এমন কোনও ঘটনার সম্মুখীন হতে হয়নি। তবে এক পরিচালক জোর করেন তাঁকে হোটেলের ঘরে দেখা করার জন্য। অনুরোধ এড়াতে না পেরে দেখা করতেও যান বিদ্যা। তবে বুদ্ধি করে পরিস্থিতি সামাল দেন। অভিনেত্রীর কথায়, ‘‘হোটেলের ঘরের দরজা খোলা রেখেছিলাম, উনিশ-বিশ হলেই যাতে বেরিয়ে যাওয়া যায়।’’

বিদ্যা আরও বলেন, ‘‘কাস্টিং কাউচের অনেক গল্প শুনেছি। সিনেমার অভিনেত্রী হওয়ার পিছনে এটাই আমার মা-বাবার সব থেকে বড় ভয় ছিল। বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য তখন চেন্নাই গিয়েছিলাম। পরিচালক প্রথমে একটি কফি শপে দেখা করেন। পরে জোরাজুরি করেন, যাতে আমি ওঁর ঘরে গিয়ে আড্ডা দিই।’’ বুদ্ধিবলে সেই ‘আড্ডা’টি আর ‘জমতে’ দেননি বিদ্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vidya Balan Casting Couch Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE