Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Urfi Javed

Viral Bhayani: কোন বলিউড খ্যাতনামীর ফোটোর চাহিদা তুঙ্গে, জানালেন চিত্রগ্রাহক ভিরাল ভায়ানি

রণবীর আর আলিয়ার বিয়ের সময় রাত জেগেছিল ভায়ানির দল।

 কোন বলিউড খ্যাতনামীর ফোটোর চাহিদা তুঙ্গে?

কোন বলিউড খ্যাতনামীর ফোটোর চাহিদা তুঙ্গে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১২:৩৫
Share: Save:

১৭ বছর ধরে মুম্বই শহরের বুকে তারকাদের খুঁজে বের করে চলেছেন ভিরাল ভায়ানি। মজাদার মানুষ তিনি, যাঁকে দেশের মানুষ 'পাপারাৎজো' বলেই চেনেন। খ্যাতনামীদের ক্যামেরাবন্দি করাই তাঁর নেশা। পেশাগত জীবন শুরু করেছিলেন সংবাদমাধ্যমের চিত্র-সাংবাদিক হিসেবেই। পরে তাঁর জেদ চেপে যায়, বিশ্বের দরবারে বলিউড-তারকাদের দুর্দান্ত সব ছবি তুলে ধরবেনই। সেই উদ্দেশ্যেই অটো কিংবা সাইকেলে গোটা মুম্বই চষে বেড়াতেন রোজ। আর এখন গোটা বিশ্ব তাঁকে চেনে, চেনে তাঁর তোলা ছবিকেও, যেগুলি কোটি কোটি টাকায় কিনে নেয় বিভিন্ন গণমাধ্যম।

বর্তমানে 'প্যাপারাৎজো'-র হয়ে কাজ করেন আরও অনেক চিত্রগ্রাহক। রণবীর কপূর আর আলিয়া ভট্টের বিয়ের সময় রাত জেগেছিল ভায়ানির দল। তিন দিন নাওয়া-খাওয়া ভুলে সেই 'ভয়ঙ্কর' বিয়ে ক্যামেরায় ধরতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন তিন ক্যামেরাম্যান। সে ঘটনা 'মর্মান্তিক' বলে জানান ভায়ানি। তবে এও সত্যি যে, তাঁদের পরিশ্রমের ফলেই সাধারণ মানুষ আগেই দেখতে পেয়েছেন প্রিয় তারকা জুটির বিয়ের ছবি। কোন তারকার ফোটো এই মুহূর্তে সব থেকে বেশি দামে বিকোয়? সম্প্রতি এক সাক্ষাৎকারে ভায়ানি জানালেন, দিনের মধ্যে সবচেয়ে বেশি খবর আসে কিম্ভুত পোশাক পরা অভিনেত্রী উরফি জাভেদের। ভায়ানির দলের কেউ তাঁকে দেখতে পেলেই ছবি তুলতে শুরু করেন। জানেন, এখনই বিভিন্ন গণমাধ্যম থেকে বায়না আসবে।

অভিজ্ঞ চিত্রগ্রাহক হাসতে হাসতে জানান, উরফির ছবিই এই বাজারে সবচেয়ে বেশি টাকা আয় করছে। তাঁর পাশের বাড়ির বাসিন্দা পর্যন্ত উরফির খবর নেন। যদিও অনেকেই সহ্য করতে পারেন না সেই মডেল-অভিনেত্রীকে, তবু তো তাঁর ছবি না তুলে উপায় নেই।

ভায়ানি জানান, নিজের ওয়েবসাইট এবং ইনস্টাগ্রামের জন্য একেক দিন উরফির ছবি এডিট করেই কেটে গিয়েছে। কিন্তু সেই ছবি বেচে লাভও হয়েছে তেমনই। যে ভাবেই হোক, উরফিও শিরোনামে আর লাভও করছেন ভালই। হাসতে হাসতে 'প্যাপারাৎজো' বলেন, "আসলে আমরা প্রচণ্ড চাপের মধ্যে কাজ করি। বিশ্রামের সময় পাই না। কিন্তু যা কিছু সামনে থেকে দেখি, সে সব মহা মূল্যবান। এই নিয়েই বেশ আছি"।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Ranbir Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE