পোশাকের বিষয়ে বরাবরই তিনি সাহসী। সম্প্রতি ব্লাউজ ছাড়া শাড়ি পরে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তুলেছিলেন। এবার নতুন সংযোজন, খাকি হাফ প্যান্ট। নিউইয়র্কে বর নিক জোনাসের সঙ্গে খাকি হাফ প্যান্টে দেখা যায় প্রিয়ঙ্কা চোপড়াকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ভাইরাল হয়েছে, সঙ্গে শুরু হয়েছে ট্রোলও। কেউ কেউ বলতে শুরু করেছেন, আরএসএসে যোগ দিয়েছেন প্রিয়ঙ্কা।

নিউইয়র্কে নিজের বাড়ি থেকে বেরনোর সময় ছবি শিকারীদের ক্যামেরাবন্দি হন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক। সেখানে প্রিয়ঙ্কাকে কালো হেনলি, কালো ব্লেজারের সঙ্গে হাঁটু পর্যন্ত উঁচু কালো বুট ও খাকি হাফ প্যান্টে দেখা যায়। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই, প্রিয়ঙ্কার খাকি প্যান্টকে আরএসএস-এর ইউনিফর্মের খাকি হাফ প্যান্টের সঙ্গে তুলনা শুরু হয়েছে।

সুযোগ পেয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোল করতে শুরু করেছেন কয়েকজন। কেউ কটাক্ষ করছেন, প্রিয়ঙ্কা শেষ পর্যন্ত আরএসএস যোগ দিলেন। কেউ বলছেন, প্রিয়ঙ্কা চোপড়া আরএসএসের বৈঠক সেরে বেরিয়ে আসছেন। কারও মন্তব্য প্রিয়ঙ্কা আরএসএসের আন্তর্জাতিক দূত নির্বাচিত হয়েছেন। এমনকি একে, আরএসএস ‘কেত’ বলেও একজন মন্তব্য করেছেন।

 

 

 

 

 

এবার আগেও, ২০১৭ সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করার সময় পোশাকের কারণে সমালোচনার মুখে পড়তে হয়েছিল প্রিয়ঙ্কাকে। শুনতে হয়েছিল, প্রধানমন্ত্রীর সঙ্গে বসে আছেন, পা-টা ঢেকে রাখা উচিত, নূন্যতম সাধারণ এই জ্ঞানটা আপনার থাকা উচিত।তবে সেই সব কটাক্ষকে যে তিনি বিশেষ পাত্তা দেন না তা বুঝিয়ে দিতে দেরি করেননি। নতুন একটি ছবি পোস্ট করে সমালোচনার উত্তর দিতে দেরি করেননি প্রিয়ঙ্কা চোপড়া।

আরও পড়ুন : অভিভাবকের মতো শিশুকে জলের ধার থেকে টেনে আনল পোষা কুকুর

আরও পড়ুন : ‘মহিলাদের স্তন কেটে বিক্রি করতাম’

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Legs for days.... #itsthegenes with @madhuchopra nights out in #Berlin #beingbaywatch

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on