Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Neel Bhattacharya

Bengal Polls: তথাগত রায়, রাজনীতিতে পা রাখলে কি সমস্ত সৌজন্য, শিষ্টাচার, মানবিকতা ভুলে যেতে হবে: নীল ভট্টাচার্য

তাঁর দাবি, বিরোধী শিবিরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকারে অভিনেত্রীরা পূর্বপরিচয়ের সূত্র ধরেই হয়তো রং ছুঁইয়েছেন মদন মিত্রের কপালে।

নীল ভট্টাচার্য।

নীল ভট্টাচার্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২১ ২০:০৮
Share: Save:

আবারও তথাগত রায় খলনায়ক। তাঁর মন্তব্য ঘিরে উত্তাল টলিউড। দলমত নির্বিশেষে সমস্ত শিল্পী আরও একবার একজোট গেরুয়া শিবিরের বিরুদ্ধে। অভিনেতারা তীব্র প্রতিক্রিয়া জানিয়ে পাশে দাঁড়িয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, পার্নো মিত্রের। নির্বাচনে পরাজয়ের ভর্ৎসনা হিসেবে এই ৩ অভিনেত্রীকে প্রবীণ বিজেপি নেতার কটূক্তি, এঁরা ‘নগরের নটী’। এখানেই প্রশ্ন তুলেছেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের মুখ্য অভিনেতা ‘নিখিল’ নীল ভট্টাচার্য। তিনি বললেন, ‘‘সাধারণত ক্রিয়ার সঙ্গে সঙ্গে প্রতিক্রিয়া দেখা যায়। তথাগত রায়ের প্রতিক্রিয়া দেখা গেল সমস্ত খেলা শেষের পরে?’’

তাঁর দাবি, বিরোধী শিবিরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকারে অভিনেত্রীরা পূর্বপরিচয়ের সূত্র ধরেই হয়তো রং ছুঁইয়েছেন মদন মিত্রের কপালে। অভিনেতার প্রশ্ন, তথাগত রায় কি এটাই বোঝাতে চাইছেন, রাজনীতিতে পা রাখলে সমস্ত সৌজন্য, শিষ্টাচার, সভ্যতা, মানবিকতা ভুলতে হবে?

এখানেই থামেননি নীল। তাঁর কটাক্ষ, মানুষকে বাঁচাতে চাইলে সঙ্গে সঙ্গে তাঁকে ওষুধ খাওয়াতে হয়। বিজেপি নেতা সেখানেও দেরি করে ফেললেন। নির্বাচনে হেরে তাঁর বোধোদয়, এই ৩ অভিনেত্রীকে প্রার্থী পদ দিল কে? এই প্রশ্ন তো শুরুতে করা উচিত ছিল। নির্বাচন শেষের পর দাওয়াই দিতে এসেছেন তিনি? তাঁর মতে, নির্বাচনের ফলাফল দেখে বুদ্ধিভ্রষ্ট হয়েছে প্রবীণ নেতার। দলীয় সদস্যদের কটাক্ষ করে বিজেপি-র অন্দরমহলের কাজিয়াই সর্বসমক্ষে তুলে ধরলেন, এ কথাটাই বেমালুম ভুলে গিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Tathagata Roy Neel Bhattacharya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE