Advertisement
১৯ এপ্রিল ২০২৪
sonu nigam

Super Singer 3: সোনু-শানুর কপালে ভাঁজ, ‘সুপার সিঙ্গার ৩’-এ কাকে ছেড়ে কাকে রাখবেন!

বাংলার সেরা প্রতিভাবানেরা এই মঞ্চে আসার জন্য উন্মুখ। তাই ক্রমশ কঠিনতর হচ্ছে এই লড়াই।

সোনু নিগম এবং কুমার শানু।

সোনু নিগম এবং কুমার শানু।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২১ ১৯:৫৮
Share: Save:

প্রত্যেকে সেরা। প্রত্যেকে ভাল গাইছেন। প্রত্যেকের মধ্যে প্রতিভা আছে। এই গুণ গুলোই কুমার শানু, সোনু নিগমের মাথাব্যথার কারণ! এই কারণগুলোর জন্যই ‘সুপার সিঙ্গার ৩’ থেকে কোনও প্রতিযোগীকে বাদ দিতে পারছেন না তাঁরা। অথচ চ্যানেল কর্তৃপক্ষের স্পষ্ট নির্দেশ, শো এগিয়ে নিয়ে যেতে কাউকে না কাউকে বাদ দিতেই হবে।


কী করবেন গানের রিয়্যালিটি শো-এর দুই বিচারক? সম্প্রতি, এই প্রশ্নই তাঁরা পাল্টা রাখলেন সাংবাদিকদের কাছে। পাশাপাশি এও জানালেন, শো-এর বয়স যত বাড়ছে ততই জনপ্রিয়তাও বাড়ছে। ফলে, বাংলার সেরা প্রতিভাবানেরা এই মঞ্চে আসার জন্য উন্মুখ। তাই ক্রমশ কঠিনতর হচ্ছে এই লড়াই। পাশাপাশি দুই বিচারক আরও জানান, তাঁদের চাপ বাড়িয়ে দিয়েছেন প্রতিযোগীরা। এতে তাঁরা ভীষণ খুশি।

সোনু খুশি অন্য কারণেও। শ্যুটের ফাঁকে চপ, মুড়ির সঙ্গে চুটিয়ে আড্ডা দিচ্ছেন সঞ্চালক যিশু সেনগুপ্ত, আরেক বিচারক কৌশিকী চক্রবর্তী এবং কুমার শানুর সঙ্গে। এই সুযোগে বাংলা শিখে যাচ্ছেন তিনি। এ নিয়ে দুশ্চিন্তার মধ্যেই শানুর হাল্কা রসিকতা, কেউ বাদ পড়ুন বা না পড়ুন শো শেষের আগে সোনু গড়গড়িয়ে বাংলা বলবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonu nigam Kumar Shanu Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE