Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Shahrukh Khan

Shah Rukh-Gauri: বৌয়ের কাছে বিশেষ কিছু শেখার অপেক্ষায় শাহরুখ, কী শিখবেন গৌরীর থেকে?

শ্যুটিংয়ের ফাঁকে সময় খুঁজছেন শাহরুখ খান। বিশেষ একটা জিনিস যে শিখে ফেলতেই হবে স্ত্রীর কাছে। কিন্তু কী শেখাচ্ছেন গৌরী খান?

আজও সুখী সংসার শাহরুখ-গৌরীর।

আজও সুখী সংসার শাহরুখ-গৌরীর।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৯:৫৬
Share: Save:

স্ত্রীর কাছে কিছু শিখতে চাইছেন স্বামী। এমন পুরুষের সংখ্যাটা বোধ হয় এখনও একেবারেই হাতে গোনা। কিন্তু তিনি যে কিং খান! অন্যদের চেয়ে তাঁর তো আলাদা হওয়ারই কথা! আর তাই শাহরুখ খান সগর্বে বলেন, স্ত্রী গৌরী খানের কাছে একটি বিশেষ জিনিস শিখতে চান তিনি। কিন্তু কী সেই জিনিস?

গৌরী নিজে অন্দরসজ্জা বিশেষজ্ঞ। বহু বছর ধরেই ঘর সাজানোর পেশায় রয়েছেন তিনি। অন্দরসজ্জার প্রশিক্ষণ দিতে নিয়মিত কর্মশালাও করেন। সম্প্রতি তেমনই একটি কর্মশালার কথা ঘোষণা করে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন শাহরুখ ঘরনি। তাতেই মন্তব্য করেছেন তাঁর পতি।

গৌরীর পোস্টের নীচে মন্তব্য বাক্সে শাহরুখ লিখেছেন, ‘মনে হয় আমিও এই কর্মশালায় যোগ দেব। আমার স্টাডিটাকে একটু সুন্দর করে তুলতে হবে তো!’

তিন সন্তান আরিয়ান, সুহানা ও আব্রামকে নিয়ে বহু বছরের সুখী সংসার শাহরুখ-গৌরীর। এত বছর পরেও তারকা দম্পতির ভালবাসা ও মনের টান যে অটুট, নেটমাধ্যমে বারবারই তার প্রমাণ পান অনুরাগীরা। কখনও ছবিতে, কখনও লেখায়, কখনও বা প্রকাশ্য খুনসুটিতে। পুরনো এক সাক্ষাৎকারে যেমন শাহরুখ হাসতে হাসতে বলেছিলেন, ‘‘গৌরী দুর্দান্ত ডিজাইনার। তাই ঘর সাজানোর বিষয়টায় আমি একেবারেই ঢুকি না। তবে অল্পস্বল্প যা কিছু অনুমতি পাই, তার মধ্যে রয়েছে প্রযুক্তি। গোটা পরিবারে এ ব্যাপারটা আমিই সবচেয়ে ভাল বুঝি। তাই নতুন কেনা টিভি আমি যে ঘরে খুশি, যেখানে ইচ্ছে রেখে দিতে পারি!’’

কিন্তু এ বার বোধহয় গোটা বাড়ির সাজগোজটাই শিখে ফেলতে চাইছেন শাহরুখ। না হলে বৌয়ের কাছে ক্লাস করতে চান!

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan gauri khan Couple Goals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE