Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor

Rishi-Ranbir: রণবীর আমার মতো বাবা হতে চায় না, বলেছিলেন ঋষি কপূর

বাবা হতে চলেছেন রণবীর কপূর। জানেন কি রণবীরের সঙ্গে তাঁর বাবার সম্পর্ক কেমন ছিল?

ছেলে প্রসঙ্গে কী বলেছিলেন ঋষি?

ছেলে প্রসঙ্গে কী বলেছিলেন ঋষি?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৯:৫২
Share: Save:

সোমবার সকাল থেকে শুধু একই শিরোনাম। রণবীর কপূর আর আলিয়া ভট্ট। শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে হবু মায়ের মন্তব্য বাক্স। হবু বাবা রণবীরকে এখনও যদিও সামনে পাননি পাপারাৎজিরা। হবু বাবার কথা উঠতেই সামনে এল ঋষি কপূরের এক সাক্ষাৎকার। যেখানে তিনি তাঁর ছেলে রণবীরের সঙ্গে সম্পর্কের সমীকরণের আঁচ দিয়েছিলেন অনুরাগীদের।

২০১৭-এ এক সাক্ষাৎকারে নিজের বড় হওয়া সম্পর্কে ঋষি বলেন, “আমার বাবা আমার দাদুকে খুব শ্রদ্ধা করতেন, রণবীর আর আমার সম্পর্কও অনেকটা তেমনই। তবে আমি এমন বাবাও নই যে ছেলের পিঠে হাত দিয়ে তাঁর বান্ধবীদের গল্প শুনব। আমি আমার ছেলের বন্ধু কখনই হতে পারি না। তবে আমার সঙ্গে সহমত নয় রণবীর। ও মনে করে ও আমার মতো বাবা হবে না।’’

চলতি বছরের এপ্রিলে বিয়ে করেন রণবীর-আলিয়া। কাছের মানুষদের সাক্ষী রেখে খুব ঘরোয়া পরিবেশে সাত পাকে বাঁধা পড়েন ‘রণলিয়া’। বিয়ের দু’মাস কাটতে না কাটতেই কপূর পরিবারে খুশির হাওয়া। হবু মা আর বাবা ভালবাসায় পরিপূর্ণ। নভেম্বরেই আসবে নতুন অতিথি। অভিনেতা রণবীরকে দর্শক ভালবেসে এসেছে। প্রেমিক, স্বামীর পর এখন বাবা হিসেবে রণবীর ঠিক কত নম্বর পান, এখন তারই অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Rishi Kapoor Alia Bhatt Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE