Advertisement
২৩ জুন ২০২৪
Sara Ali Khan-Vicky Kaushal

ভিকি কৌশলের সঙ্গে জুটি ভেঙে গেল কেন সারার, কারণ এ বার প্রকাশ্যে

ভিকি কৌশল ও সারা আলি খান এক ছবিতে। কিন্তু এখন সারার পরিবর্তে সামান্থা রুথ প্রভু। কারণ কী?

ভিকির সঙ্গে জুটি বাঁধা হল না সারার!

ভিকির সঙ্গে জুটি বাঁধা হল না সারার! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১৫:৪৩
Share: Save:

ছবির ঘোষণার পর থেকেই ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’ ছবিটি আলোচনার কেন্দ্রে। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন ভিকি কৌশল। কখনও বাজেট সংক্রান্ত সমস্যা, তো আবার কখনও ছবির নায়িকা বদল— ছবিটি কিন্তু বার বার খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে।

শুরুতে এই ছবিতে ভিকির বিপরীতে সারা আলি খানের নাম ঘোষণা করা হয়েছিল। কিন্তু সম্প্রতি সারা এই ছবি থেকে সরে দাঁড়ান। ফলে নায়িকার জায়গা দখল করেন এই মুহূর্তের অন্যতম চর্চিত অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। কিন্তু তার পরেই বি-টাউনে সারাকে নিয়ে আলোচনা শুরু হয়। এই ছবির পরিচালক ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ খ্যাত পরিচালক আদিত্য ধর। ছবির বাজেটও নাকি আকাশছোঁয়া। এ রকম একটা ছবি কেন হাতছাড়া করতে চাইবেন সারা?

বলিপাড়ায় কান পাতলে অবশ্য এখন নতুন একটি খবর শোনা যাচ্ছে। বলা হচ্ছে, নির্মাতারা চিত্রনাট্যে রদবদল করেছিলেন বলেই নাকি সারা এই ছবি থেকে নিজেকে সরিয়ে নেন। সূত্রের খবর, নির্মাতারা শুরুতে এক জন কম বয়সি অভিনেত্রীকে খুঁজছিলেন। তাই সারার কাছে প্রস্তাব গিয়েছিল। কিন্তু রদবদলের পর নাকি এখন চিত্রনাট্য অনুসারে এক জন অপক্ষেকৃত বয়স্ক অভিনেত্রীর প্রয়োজন ছিল। তাই ছবিতে পরে সামান্থাকে কাস্ট করা হয়। যদিও নির্মাতারা এখনও এই প্রসঙ্গে মুখ খোলেননি।

এই ছবিকে যে ভাবে ভাবা হয়েছে তাতে প্রস্তুতি নিতে সময় লাগবে প্রায় সাত-আট মাস। সেই প্রক্রিয়া নাকি ইতিমধ্যেই শুরু হয়েছে। আগামী ফেব্রুয়ারির মধ্যে ভিকি ‘স্যাম বাহাদুর’ ছবির শুটিং শেষ করবেন। তার পর জুন মাস নাদাগ শুরু হতে পারে অশ্বত্থামার শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE